Flipkart Diwali Sale: কাল থেকে শুরু ফ্লিপকার্ট দিওয়ালি সেল, কোন কোন স্মার্টফোন কত সস্তায় কেনা যাচ্ছে দেখুন

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ও ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেলের পর এবার শুরু হচ্ছে Flipkart Diwali Sale। আগামী ২১ অক্টোবর...
Ankita Mondal 19 Oct 2024 11:56 AM IST

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ও ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেলের পর এবার শুরু হচ্ছে Flipkart Diwali Sale। আগামী ২১ অক্টোবর থেকে সবার জন্য এই সেল শুরু হচ্ছে। তবে ফ্লিপকার্ট প্লাস এবং ভিআইপি মেম্বাররা একদিন আগে অর্থাৎ ২০ অক্টোবর থেকে সেলের অফারগুলি উপভোগ করতে পারবেন। অন্যান্য সেলের মতো দিওয়ালি সেলেও স্মার্টফোনের উপর বাম্পার ডিসকাউন্ট অফার পাওয়া যাবে। আসুন Flipkart Diwali সেলে Apple, Samsung, Vivo, Motorola, Realme প্রভৃতি ব্র্যান্ডের ফোনের সাথে কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Flipkart Diwali Sale: স্মার্টফোনের উপর অফার

Realme

ফ্লিপকার্ট দিওয়ালি সেলে Realme 12X 5G এর ৮ জিবি ও ১২৮ জিবি মডেলটি ১১,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার Realme P1 5G এর ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট 12,999 টাকায়, Realme P2 Pro 5G এর ৮ জিবি ভ্যারিয়েন্ট ১৮,৯৯৯ টাকায় বিক্রি হবে।

Vivo

ফ্লিপকার্ট দিওয়ালি সেলে Vivo T3 Lite 5G ফোনটি ৯,৪৯৯ টাকায়, Vivo T3 Ultra 5G মডেলটি ২৮,৯৯৯ টাকায় এবং Vivo T3 Pro 5G মডেলটি ২১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে।

CMF ও Nothing

আপনি ফ্লিপকার্ট দিওয়ালি সেলে CMF Phone 1 (১২৮ জিবি) মডেলটি ১২,৪৯৯ টাকায়, Nothing Phone 2a Plus ২১,৪৯৯ টাকায় এবং Nothing Phone 2a (৮ জিবি) ২০,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

iPhone

ফ্লিপকার্ট দিওয়ালি সেলে আইফোনের উপরেও ছাড় রয়েছে। এই সেলে iPhone 15 এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪৯,৯৯৯ টাকায় নিজের করা যাবে। iPhone 15 Plus এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৫৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

Samsung

Flipkart Diwali Sale এর সমস্ত অফারের সুবিধা নেওয়ার পরে, Galaxy S23 5G ফোনটি ৩৭,৯৯৯ টাকায়, Galaxy S24 Plus মডেলটি ৬৪,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে। আবার সেল থেকে ২৮,৯৯৯ টাকায় Galaxy S23 FE কিনতে পারবেন। এছাড়া Galaxy A14 5G (4GB) সমস্ত অফারের পরে ৯,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

Motorola

Flipkart Diwali Sale আপনাকে Moto G85 5G ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি মডেল ১৫,৯৯৯ টাকায়। Moto Edge 50 Pro 5G এর ১২ জিবি মডেল ২৭,৯৯৯ টাকায়, Moto Edge 50 Fusion মডেলটি ১৯,৯৯৯ টাকায় কেনার সুযোগ দেওয়া হবে। আর Moto G45 5G এর ৮ জিবি ভ্যারিয়েন্ট ১০,৯৯৯ টাকায় এবং Moto G64 5G এর ১২ জিবি ভ্যারিয়েন্ট ১৩,৯৯৯ টাকায় সেলে বিক্রি হচ্ছে।

এই ফোনগুলিতেও বড় ছাড় পাওয়া যাবে

ফ্লিপকার্ট সেলে Oppo K12x 5G কেনা যাবে ১০,৭৪৯ টাকায়, Pixel 8 এর ৮ জিবি ও ২৫৬ জিবি মডেলটি কেনা যাবে ৩৬,৪৯৯ টাকায়। আর Redmi 13C এর ৪ জিবি ও ১২৮ জিবি মডেল বিক্রি হচ্ছে ৭,১৯৯ টাকায়। Infinix GT 20 Pro মডেলটি ফ্লিপকার্ট দিওয়ালি সেলে ১৬,৯৯৯ টাকায় এবং Infinix Note 40 Pro 5G মাত্র ১৫,৪৯৯ টাকায় কেনা যাবে।

Show Full Article
Next Story