ডিসকাউন্ট অফার! ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Redmi Note 13 5G অনেক সস্তায় কেনার সুযোগ

আপনি যদি Redmi ফোনের ভক্ত হন এবং কম বাজেটে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন খোঁজ করেন তাহলে সুখবর। অ্যামাজন গ্রেট...
Ankita Mondal 18 Oct 2024 9:38 AM IST

আপনি যদি Redmi ফোনের ভক্ত হন এবং কম বাজেটে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন খোঁজ করেন তাহলে সুখবর। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে Redmi Note 13 5G লোভনীয় অফারের সাথে কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। আর এই সেল শীঘ্রই শেষ হবে‌। তাই কম দামে দুর্দান্ত ক্যামেরা ফোন কেনার সেরা সুযোগ হাতছাড়া করবেন না। সেল থেকে ১৫,০০০ টাকার কমে Redmi Note 13 5G আপনার হবে।

Redmi Note 13 5G এর সাথে দুর্দান্ত অফার

রেডমি নোট ১৩ ৫জি এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ২৪ শতাংশ ডিসকাউন্টে ১৫,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। ডিভাইসটি স্টিলথ ব্ল্যাক, আর্কটিক হোয়াইট, ক্রোমেটিক পার্পল এবং প্রিজম গোল্ড কালারে পাওয়া যাচ্ছে।

ফ্লাট ডিসকাউন্টের পাশাপাশি এর সাথে ব্যাঙ্ক অফারও পাওয়া যাবে। যেকোনো ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,০০০ টাকা অতিরিক্ত ছাড় আদায় করে নেওয়া যাবে।

এছাড়া রেডমি নোট ১৩ ৫জি এর এর সাথে নো-কস্ট ইএমআই অফারও দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, পুরানো ফোন এক্সচেঞ্জ করেও এই ডিভাইসটি কিনলে ডিসকাউন্ট পাওয়া যাবে। এক্ষেত্রে সর্বোচ্চ ১৫,১৯৯ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।

Redmi Note 13 5G: স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি নোট ১৩ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১০০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। ডিসপ্লের সুরক্ষার জন্য গরিলা গ্লাস ৫ প্রোটেকশন আছে। ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য Redmi Note 13 5G মডেলে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Show Full Article
Next Story