আইফোনের থেকেও দামি! DSLR-এর মতো ক্যামেরা নিয়ে লঞ্চ হল Honor Magic 6 Pro

অনার ম্যাজিক ৬ প্রো ফোনটি লঞ্চ হল ভারতের বাজারে। এই ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটি উন্নত ডিসপ্লে, শক্তিশালী ব্যাটারি এবং সক্ষম প্রসেসরের মতো একাধিক উল্লেখযোগ্য ফিচারের সাথে এসেছে।

Honor Magic 6 Pro With 180Mp Periscope Telephoto Camera Launched In India Price Rs 89999

গত জানুয়ারিতে চীনে লঞ্চ করার পর অনার আজ ভারতের উন্মোচন করলো তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন, অনার ম্যাজিক ৬ প্রো। কোম্পানির এই লেটেস্ট ফোনটি অডিও, ব্যাটারি, ক্যামেরা, ডিসপ্লে এবং সেলফির জন্য পাঁচটি ডিএক্সওমার্ক ২০২৪ গোল্ড লেবেল পাওয়া প্রথম ফোন। আসুন ভারতে আগত অনার ম্যাজিক ৬ প্রো ফোনের দাম, স্পেসিফিকেশন এবং ফিচার সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

অনার ম্যাজিক ৬ প্রো ফোনের দাম এবং লভ্যতা

অনার ম্যাজিক ৬ প্রো ভারতে দুটি ফিনিশে লঞ্চ হয়েছে। একটি হল এপিক গ্রিন ভ্যারিয়েন্ট, যেটিতে একটি ভিগান লেদার ব্যাক রয়েছে এবং অপরটি হল ব্ল্যাক এডিশন, যা গ্লাস ব্যাকের সাথে এসেছে। এটি আগামী ১৫ অগাস্টের পর থেকে অ্যামাজন, কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং অনুমোদিত অফলাইন রিটেইল স্টোরগুলিতে ৮৯,৯৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ হবে৷

অনার ম্যাজিক ৬ প্রো ফোনের স্পেসিফিকেশন

অনার ম্যাজিক ৬ প্রো ফোনে ৬.৮ ইঞ্চির ১২০ হার্টজ ওলেড স্ক্রিন রয়েছে, যা ২,৮০০×১,২৬৪ পিক্সেলের রেজোলিউশন এবং এইচডিআর মোডে ৫,০০০ নিট পিক ব্রাইটনেস এবং ডলবি ভিশন প্রো সহ হাই ব্রাইটনেস মোডে ১,৬০০ নিট ব্রাইটনেস সাপোর্ট করে। স্ক্রিনটি ন্যানোক্রিস্টাল গ্লাস থেকে তৈরি করা হয়েছে। কোম্পানি জানিয়েছে যে এটি ফাইভ স্টার ড্রপ রেজিস্ট্যান্সের জন্য বিশ্বের প্রথম সুইস এসজিএস লেবেলযুক্ত।

উন্নত পারফরম্যান্সের জন্য, ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ম্যাজিক ওএস ৮.০ অপারেটিং সিস্টেমে চলে। অনার ম্যাজিক ৬ প্রো শুধুমাত্র ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সংস্করণে উপলব্ধ। আইপি৬৮ ওয়াটার এবং ডাস্ট রেজিস্ট্যান্ট ফোনে ডিটিএস:এক্স আল্ট্রা সাপোর্ট সহ দুটি স্পিকার রয়েছে।

ফটোগ্রাফির জন্য, অনার ম্যাজিক ৬ প্রো ফোনের রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স রয়েছে, যা ম্যাক্রো সেন্সর হিসাবে ব্যবহার করা যাবে। তবে, ফোনটির ইউএসপি হল ১৮০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা, যা ২.৫ অপটিক্যাল জুম এবং ১০০x ডিজিটাল জুম অফার করে। ফোনের সামনে একটি কেন্দ্রীভূত পিল আকৃতির নচ রয়েছে, যার মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে।

পাওয়ার ব্যাকআপের জন্য, অনার ম্যাজিক ৬ প্রো ফোনে অনার ই১ পাওয়ার এনহ্যান্সড ব্যাটারি সহ ৫,৬০০ এমএএইচ দ্বিতীয় প্রজন্মের সিলিকন-কার্বন ব্যাটারি রয়েছে, যা ৮০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ৬৬ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ৫ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।