ডিজাইন চোখ ধাঁধিয়ে দেবে, লঞ্চের আগেই ফাঁস Honor Magic 7 সিরিজের ছবি

অনার এমাসের শেষের দিকে চীনে তাদের Honor Magic 7 সিরিজ লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। লঞ্চের আগে এখন একটি সূত্র মারফৎ...
Ananya Sarkar 20 Oct 2024 2:32 PM IST

অনার এমাসের শেষের দিকে চীনে তাদের Honor Magic 7 সিরিজ লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। লঞ্চের আগে এখন একটি সূত্র মারফৎ এই লাইনআপের ডিভাইসগুলির রিয়ার প্যানেলের ডিজাইন এবং স্টোরেজ বিকল্পগুলি প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যেই অনারের সিইও (CEO) একটি টিজার প্রকাশ করে Honor Magic 7 সিরিজের হ্যান্ডসেটের ফ্রন্ট প্যানেলের ডিজাইন প্রকাশ করেছিলেন। আর এখন রিয়ার ডিজাইনও সামনে এসেছে।

Honor Magic 7 / Honor Magic 7 Pro ফোনের ডিজাইন

ফাঁস হওয়া ছবিগুলির মধ্যে লাইভ ইমেজ এবং উচ্চ-মানের রেন্ডার দুইই রয়েছে। এগুলি স্ট্যান্ডার্ড অনার ম্যাজিক ৭ এবং উচ্চতর অনার ম্যাজিক ৭ প্রো উভয় মডেলকেই দেখিয়েছে। হ্যান্ডসেটগুলির পিছনে সিলভার/গ্রে বর্ডার সহ একটি অক্টাগনাল ক্যামেরা আইল্যান্ড রয়েছে। রেন্ডারটি একটি গোল্ডেন ফ্রেম সহ ডিভাইসটিকে দেখিয়েছে। মডিউলটিতে তিনটি ক্যামেরা সেন্সর (একটি পেরিস্কোপ টেলিফটো লেন্স সহ) এবং একটি এলইডি ফ্ল্যাশ রয়েছে৷ নতুন ফোনগুলিতে অনার তাদের ব্র্যান্ডিংকে ন্যূনতম রাখছে, এর নাম রিয়ার প্যানেলের নীচে স্ট্যাম্প করা হয়েছে।

এছাড়াও, আরেকটি রিপোর্ট স্মার্টফোনের স্টোরেজ বিকল্প এবং কালার অপশনগুলি প্রকাশ করেছে। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের মতে, স্ট্যান্ডার্ড অনার ম্যাজিক ৭ গোল্ড, হোয়াইট, ব্ল্যাক, ব্লু এবং গ্রে কালার প্যালেট সহ ৫১২ জিবি এবং ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে। অন্যদিকে, অনার ম্যাজিক ৭ প্রো ২৫৬ জিবি, ৫১২ জিবি এবং ১ টিবি কনফিগারেশনে উপলব্ধ হতে পারে। এটি হোয়াইট, ব্ল্যাক, ব্লু এবং গ্রে কালার অপশনে পাওয়া যাবে।

প্রসঙ্গত, আগামী ২৩ অক্টোবর অনারের ম্যাজিকওএস ৯.০ (MagicOS 9.0) অপারেটিং সিস্টেমটি উন্মোচন করা হবে। আর এর পরেই Honor Magic 7 সিরিজটি চীনে আগামী ৩০ অক্টোবর লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে৷ যদিও এখনও এবিষয়ে কোনও আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করা হয়নি, তবে আশা করা যায় Honor Magic 7 সিরিজে Qualcomm Snapdragon 8 Elite প্রসেসর এবং একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম সহ ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশন থাকবে।

Honor Magic 7 সিরিজের ক্যামেরা সেটআপে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর (Omnivision OV50H), একটি ৫০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো লেন্স (Sony IMX882) এবং ৫০ মেগাপিক্সেল থেকে ২০০ মেগাপিক্সেল (Samsung HP3) পর্যন্ত একটি তৃতীয় সেন্সর অন্তর্ভুক্ত থাকতে পারে।

এছাড়াও জানা গেছে যে, স্ট্যান্ডার্ড Honor Magic 7 মডেলটিতে ১.৫কে ওলেড (OLED) স্ক্রিন থাকবে। আর Pro মডেলটি ২কে ওলেড স্ক্রিন অফার করবে। Honor Magic 7 Pro ৫,৮০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৬৬ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করতে পারে। দুটি মডেলই একটি আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট রিডার সহ ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি৬৮/আইপি৬৯ রেটিং সহ আসতে পারে। প্রো মডেলটি স্যাটেলাইট সংযোগও অফার করতে পারে।

Show Full Article
Next Story