Honor X5b অতি সস্তায় ৪ জিবি র‌্যাম সহ বাজারে আসছে, থাকবে মিডিয়াটেকের এই প্রসেসর

অনার শীঘ্রই বিশ্ব বাজারে তাদের নতুন স্মার্টফোন Honor X5b লঞ্চ করতে চলেছে। যদিও সংস্থার তরফে এখনও এর লঞ্চ নিয়ে কিছু...
Ankita Mondal 10 Oct 2024 10:42 PM IST

অনার শীঘ্রই বিশ্ব বাজারে তাদের নতুন স্মার্টফোন Honor X5b লঞ্চ করতে চলেছে। যদিও সংস্থার তরফে এখনও এর লঞ্চ নিয়ে কিছু জানানো হয়নি। তবে আজ এই ফোনটিকে গুগল প্লে কনসোলে দেখা গেছে। এখান থেকে Honor X5b এর ডিজাইন সহ প্রসেসর সম্পর্কে জানা গেছে। আসুন এখান থেকে কি কি তথ্য সামনে এল দেখে নেওয়া যাক।

গুগল প্লে কনসোল থেকে জানা গেছে, অনারের এই স্মার্টফোনের মডেল নম্বর GFY-LX2P। আর এর সামনের দিকে ওয়াটার ড্রপ নচ স্টাইলের ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লের চারপাশে থাকবে পুরু বেজেল। ডিজাইন দেখে স্পষ্ট Honor X5b বাজেট রেঞ্জে আসবে। এটি গত বছরে আসা Honor X5 এর উত্তরসূরি হবে।

গুগল প্লে কনসোল থেকে আরও সামনে এসেছে যে, অনার এক্স৫বি মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর দ্বারা পরিচালিত হবে। এটি ৪ জিবি র‌্যাম ও কর্টেক্স এ৫৩ জিপিইউ সহ পাওয়া যাবে। আর হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অপারেটিং সিস্টেম সহ চলবে। অনার এক্স৫বি এর ডিসপ্লে ৭২০ x ১৬২০ পিক্সেল রেজোলিউশন ও ৩২০ ডিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করবে।

জানিয়ে রাখি, অনার ইতিমধ্যেই মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর সহ Honor X6b লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে প্রায় ১৫,০০০ টাকা। এই ফোনের সামনের ডিজাইনও আসন্ন X5b এর মতো। ফলে মনে হচ্ছে একই ডিজাইন সহ এলেও আপগ্রেড স্পেসিফিকেশন না থাকায় ডিভাইসটির দাম ১৫,০০০ টাকার অনেকটাই কম রাখা হবে।Honor X5b অতি সস্তায় ৪ জিবি র‌্যাম সহ বাজারে আসছে, থাকবে মিডিয়াটেকের এই প্রসেসর

Show Full Article
Next Story