Honor X60: নন-ফ্ল্যাগশিপ ফোনেও এবার স্যাটেলাইট কানেক্টিভিটি! বিশ্বের প্রথম ব্র্যান্ড হিসাবে নজির

Honor X60 সিরিজ নিয়ে স্মার্টফোন-প্রেমীদের উত্তেজনা তুঙ্গে। আগামী ১৬ই অক্টোবর লঞ্চ হচ্ছে অনর-এর এই নতুন লাইনআপ। অফিশিয়াল...
Ananya Sarkar 9 Oct 2024 12:23 PM IST

Honor X60 সিরিজ নিয়ে স্মার্টফোন-প্রেমীদের উত্তেজনা তুঙ্গে। আগামী ১৬ই অক্টোবর লঞ্চ হচ্ছে অনর-এর এই নতুন লাইনআপ। অফিশিয়াল লঞ্চের আগেই এবার সংস্থার তরফে Honor X60-এর ডিজাইন প্রকাশ করা হয়েছে। এটি প্রথম নন-ফ্ল্যাগশিপ ফোন হবে, যা স্যাটেলাইট কানেক্টিভিটি সাপোর্ট করবে।

Honor X60 সিরিজে মোট তিনটি মডেল আসতে পারে - X60, X60 Pro, ও X60 GT। অফিশিয়াল ইমেজ অনুযায়ী, ফোনটিতে কার্ভড ডিসপ্লে থাকছে। সেলফি ক্যামেরার জন্য পিল আকৃতির কাটআউট রয়েছে। ফ্রেমের উপরে তিনটি ছিদ্র সেকেন্ডারি স্পিকারের দিকে ইঙ্গিত করছে। অ্যান্টেনা লাইন অনুপস্থিত থাকার অর্থ হল, ফ্রেমটি প্লাস্টিকের।

স্পেসিফিকেশন নিয়ে সংস্থা কিছু না বললেও, ইতিমধ্যেই Honor X60 সিরিজের প্রচুর তথ্য ফাঁস হয়েছে। আনঅফিশিয়াল সূত্র অনুযায়ী, এই লাইনআপের ফোনে ফুল-এইচডি রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। ডিভাইসটিকে শক্তি সরবরাহ করবে Dimensity 7025 প্রসেসর।

এছাড়া, ১২ জিবি র‍্যাম, ১২ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য Honor X60 সিরিজের ফোনে ৫,৮০০ এমএএইচ ব্যাটারি থাকার সম্ভাবনা, যা ৩৫ ওয়াট থেকে ৬৬ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও Android 14 অপারেটিং সিস্টেম অফার করতে পারে।



Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms
Share it