বিশাল ব্যাটারির সঙ্গে 108MP ক্যামেরা, বাজার কাঁপাতে তৈরি Honor X60 সিরিজ

Honor X60 সিরিজ অপেক্ষার অবসান ঘটিয়ে চীনে আগামী ১৬ অক্টোবর লঞ্চ হচ্ছে। তারপর রিলিজ হবে অন্যান্য দেশে। এই লাইনআপে অন্তত...
Ananya Sarkar 8 Oct 2024 2:43 PM IST

Honor X60 সিরিজ অপেক্ষার অবসান ঘটিয়ে চীনে আগামী ১৬ অক্টোবর লঞ্চ হচ্ছে। তারপর রিলিজ হবে অন্যান্য দেশে। এই লাইনআপে অন্তত তিনটি মডেল আসবে বলে আশা করা হচ্ছে, যেগুলি ৩৫ ওয়াট থেকে ৬৬ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়া, এই সিরিজে ডুয়াল কার্ভড ডিসপ্লে, আকর্ষণীয় ব্যাটারি লাইফ, ও হাই-ডিউরাবিলিটি থাকবে।

প্রসঙ্গত, গত বছর জুলাইতে লঞ্চ হওয়া Honor X50 সিরিজের ১৫ মিলিয়ন মডেল ১৫ মাসের মধ্যে বিক্রি হয়ে গিয়েছিল। হিসাব করে দেখলে, প্রতি ২.৭ সেকেন্ডে একটি করে। X60 সিরিজ X50 লাইনআপের সাফল্যের পুনরাবৃত্তি করবে বলে আশা করা হচ্ছে। এটি ফিচার্স ও পারফরম্যান্সের মতো ক্ষেত্রে ফোকাস করবে।

একটি রিপোর্ট Honor X60 সিরিজ সম্পর্কে প্রচুর তথ্য সামনে এনেছে৷ এতে ৬.৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে, যা ফুল-এইচডি রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে৷ ডিভাইসটি ডাইমেনসিটি ৭০২৫ প্রসেসর, ১২ জিবি র‍্যাম, ১২ জিবি ভার্চুয়াল র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ সহযোগে বাজারে আসতে পারে৷

অন্যান্যা স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনে ৫,৮০০ এমএএইচ ব্যাটারি, ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ও Android 14 অপারেটিং সিস্টেম থাকবে। Honor X60 সিরিজে মোট তিনটি মডেল থাকতে পারে - X60, X60 Pro, ও X60 GT।

Show Full Article
Next Story
Share it