বাজার মাতাতে পকেট ফ্রেন্ডলি ফোন আনছে Honor, 108MP ক্যামেরার সঙ্গে শীঘ্রই লঞ্চ

Honor একাধিক মিড-রেঞ্জ ও হাই-এন্ড স্মার্টফোন লঞ্চের পর এবার বাজেট সেগমেন্টে মনোনিবেশ করছে। সংস্থা একটি পকেট-ফ্রেন্ডলি...
Ankita Mondal 8 Oct 2024 11:50 PM IST

Honor একাধিক মিড-রেঞ্জ ও হাই-এন্ড স্মার্টফোন লঞ্চের পর এবার বাজেট সেগমেন্টে মনোনিবেশ করছে। সংস্থা একটি পকেট-ফ্রেন্ডলি ফোন আনতে চলেছে, যার নাম Honor X7c 4G। সবচেয়ে অবাক করার মতো বিষয় হল, আনুষ্ঠানিক ভাবে লঞ্চের আগেই ডিভাইসটির স্পেসিফিকেশন এবং ডিজাইন ফাঁস হয়ে গিয়েছে।

৯১মোবাইলসের প্রতিবেদন অনুযায়ী, Honor X7c 4G কানেক্টিভিটির সঙ্গে আসবে ও দাম অনুযায়ী সলিড ফিচার্স থাকবে। ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৭ ইঞ্চি আইপিএস ডিসপ্লে দেখা যাবে। পারফরমেন্সের জন্য Snapdragon 685 প্রসেসর ব্যবহার করা হবে৷ সঙ্গে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ থাকবে।

ফটোগ্রাফির জন্য, অনর এক্স৭সি ৪জি-এর রিয়ার প্যানেলে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা উপস্থিত থাকবে। আর সামনে মিলবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ৫,২০০ এমএএইচ ব্যাটারি ফোনটিকে শক্তি জোগাবে। এটি ৩৫ ওয়াট ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

এছাড়া, স্মার্টফোনটিতে Android 14 নির্ভর Magic OS 8.0 ইউজার ইন্টারফেস মিলবে। অতিরিক্ত ফিচার্সের মধ্যে থাকবে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়াল ন্যানো সিম সাপোর্ট, মাইক্রোএসডি কার্ড স্লট, এনএফসি, ব্লুটুথ ৫.০, ওয়াই-ফাই ৫, ইউএসবি টাইপ-সি, ও ৩.৫ মিমি অডিও জ্যাক।

Show Full Article
Next Story
Share it