দুর্ধর্ষ ফিচার, Infinix Hot 50 Pro ও Infinix Hot 50 Pro+ স্লিম ডিজাইন, ১৬ জিবি র‌্যাম ও বড় ব্যাটারি সহ লঞ্চ হল

Infinix আজ আনুষ্ঠানিক ভাবে Hot 50 সিরিজের সমস্ত ডিভাইস লঞ্চ করল। এই সিরিজের অধীনে গেমিং থেকে শুরু করে ক্যামেরা, সমস্ত...
Ankita Mondal 18 Oct 2024 5:17 PM IST

Infinix আজ আনুষ্ঠানিক ভাবে Hot 50 সিরিজের সমস্ত ডিভাইস লঞ্চ করল। এই সিরিজের অধীনে গেমিং থেকে শুরু করে ক্যামেরা, সমস্ত বিভাগের 'এক্সপার্ট' ফোন উপস্থিত। বাজেট স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে পরিচিত ইনফিনিক্সের হট ৫০ সিরিজে উপস্থিত আছে একাধিক ডিভাইস- Infinix Hot 50 Pro+,Infinix Hot 50 Pro, Infinix Hot 50, Infinix Hot 50 5G, Infinix Hot 50i।

এরমধ্যে Infinix Hot 50 5G, Infinix Hot 50 4G এবং Infinix Hot 50i ইতিমধ্যেই ভারত সহ গ্লোবাল মার্কেটের বেশ‌ কয়েকটি দেশে লঞ্চ হয়েছে। এছাড়াও সংস্থাটি জানিয়েছে, শীঘ্রই এই সিরিজের Infinix Hot 50 Pro এবং Infinix Hot 50 Pro+ ফোনগুলি বাজারে পাওয়া যাবে।



Infinix Hot 50 Pro ও Infinix Hot 50 Pro+: স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স হট ৫০ প্রো সিরিজে আছে মিডিয়াটেক হেলিও জি১০০ প্রসেসর, ১৬ জিবি র‌্যাম (৮ জিবি ফিজিক্যাল এবং ৮ জিবি ভার্চুয়াল) এবং ২৫৬ জিবি স্টোরেজ। ডিভাইসগুলি Infinix AI ফিচারের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই দুটি ফোনই ওয়েট টাচ প্রযুক্তি, ওয়াটার রেজিস্ট্যান্স এবং এনএফসি সাপোর্ট সহ এসেছে।

Infinix Hot 50 Pro+ ফোনে ১২০ হার্টজ 3D কার্ভড অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গ্লাস। আর সিকিউরিটির জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ডিভাইসটি ৬.৮মিমি পুরু। সাউন্ডের জন্য এতে জেবিএল দ্বারা টিউন করা ডুয়াল স্পিকার বর্তমান।

অন্যদিকে Infinix Hot 50 Pro ফোনে ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে আছে। এর ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে। এটিও স্লিম ডিজাইনের সাথে এসেছে।

Infinix Hot 50 Pro ও Infinix Hot 50 Pro+: প্রাইস বা দাম

ইনফিনিক্স এখনও হট ৫০ প্রো ও হট ৫০ প্রো প্লাস স্মার্টফোন দুটির দাম প্রকাশ করেনি। অর্থাৎ বিভিন্ন দেশে বিভিন্ন দামে পাওয়া যাবে।

Show Full Article
Next Story