Infinix Hot 50 Pro Plus: বিশ্বের অন্যতম পাতলা স্মার্টফোন আনছে ইনফিনিক্স, ৫ বছর নিশ্চিন্তে ব্যবহার করা যাবে

গত মাসে শোনা গিয়েছিল যে, Infinix বিশ্বের সবচেয়ে পাতলা স্মার্টফোনের উপর কাজ করছে। এই খবর যে সত্যি ছিল তা এখন প্রমাণিত...
Ankita Mondal 6 Oct 2024 1:53 PM IST

গত মাসে শোনা গিয়েছিল যে, Infinix বিশ্বের সবচেয়ে পাতলা স্মার্টফোনের উপর কাজ করছে। এই খবর যে সত্যি ছিল তা এখন প্রমাণিত হল। আসলে ফিলিপাইনে সংস্থার তরফে আজ Infinix Hot Pro Plus ফোনের টিজার প্রকাশ করা হয়েছে। এই টিজারে ডিভাইসটিকে 'স্লিমেস্ট' স্মার্টফোন বলা হয়েছে।

যদিও Infinix Hot Pro Plus বিশ্বের সবচেয়ে পাতলা ফোন হবে না। টিজারে বলা হয়েছে ডিভাইসটি ৬.৮মিমি পুরু হবে। তবে আমরা জানি ২০১৪ সালে Vivo X5 Max লঞ্চ হয়েছিল, যেটি মাত্র ৪.৭৫মিমি পুরু ছিল। এরপর থেকে 'স্লিমেস্ট' স্মার্টফোনের রেকর্ড এই ডিভাইসটির দখলে।

সেক্ষেত্রে আমরা ইনফিনিক্স হট প্রো প্লাস কে অন্যতম পাতলা অ্যান্ড্রয়েড ফোন বলতেই পারি। জানিয়ে রাখি, ২০১৮ সালে আসা টেকনো ক্যামন ১১ সিরিজের ডিভাইসগুলিও যথেষ্ট পাতলা ছিল। এই সিরিজের কোনো ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে ইনফিনিক্স হট প্রো প্লাস ।

Infinix Hot 50 Pro Plus স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

শুধু ডিজাইন নয়, ইনফিনিক্স হট প্রো প্লাস স্মার্টফোনের স্পেসিফিকেশনও আকর্ষণীয় হবে। এতে থাকবে মিডিয়াটেক হেলিও জি১০০ প্রসেসর। ফোনটি ৫ বছর পর্যন্ত ল্যাগ ফ্রি এক্সপেরিয়েন্স দেবে। আর ডিভাইসটি ৮ জিবি ফিজিক্যাল র‌্যাম + ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

Infinix Hot 50 Pro Plus ফোনের সামনে অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা থাকবে। এছাড়া হ্যান্ডসেটটি সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।

এমনকি Infinix Hot 50 Pro Plus এর দামও জানা যায়নি। তবে বলার অপেক্ষা রাখে না যে এটি একটি মিড রেঞ্জ স্মার্টফোন হবে। এর দাম ২০,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে রাখা হতে পারে।

Show Full Article
Next Story
Share it