Infinix Zero Flip 5G অবিশ্বাস্য দামে ভারতে লঞ্চ হল, অ্যামোলেড ডিসপ্লে সহ রয়েছে তিনটি ৫০ এমপি ক্যামেরা

Infinix Zero Flip 5G আজ ভারতে লঞ্চ হল। এই ক্ল্যামশেল ডিজাইনের ফোল্ডেবল ফোনের দাম রাখা হয়েছে ৫০,০০০ টাকার কাছাকাছি।...
Ankita Mondal 17 Oct 2024 5:25 PM IST

Infinix Zero Flip 5G আজ ভারতে লঞ্চ হল। এই ক্ল্যামশেল ডিজাইনের ফোল্ডেবল ফোনের দাম রাখা হয়েছে ৫০,০০০ টাকার কাছাকাছি। ইতিমধ্যেই ডিভাইসটি গ্লোবাল মার্কেটে উপলব্ধ। এখন ভারতেও Infinix Zero Flip 5G পাওয়া যাবে। ফিচারের কথা বললে, এতে আছে ৬.৯ ইঞ্চি এলটিপিও অ্যামোলেড স্ক্রিন, ৩.৬৫ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Infinix Zero Flip 5G: ভারতে দাম ও সেলের তারিখ

Infinix Zero Flip 5G এর ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৫৪,৯৯৯ টাকা। তবে স্পেশাল অফারে ফোল্ডেবল ফোনটি ৪৯,৯৯৯ টাকায় কেনা যাবে। ডিভাইসটি আগামী ২৪ অক্টোবর থেকে ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে।

সেল অফার হিসেবে এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড হোল্ডারদের ইনফিনিক্স জিরো ফ্লিপ কেনার সময় অতিরিক্ত ৫,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। ফলে স্মার্টফোনটি সর্বনিম্ন ৪৪,৯৯৯ টাকার কেনার সুযোগ পাওয়া যাবে।

Infinix Zero Flip 5G: স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স জিরো ফ্লিপ ৫জি ফোল্ডেবল ফোনে ১,০৮০ x ২,৬৪০ পিক্সেল ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৯ ইঞ্চির ফোল্ডেবল এলটিপিও অ্যামোলেড (LTPO AMOLED) স্ক্রিন আছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৪০০ নিট পিক ব্রাইটনেস এবং ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং সাপোর্ট করে।

আর ফোনের কভার স্ক্রিনটি হল ৩.৬৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যার রেজোলিউশন ১,০৫৬×১,০৬৬ পিক্সেল, রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ১,১০০ নিট। ডিসপ্লের সুরক্ষার জন্য গরিলা গ্লাস ভিকটাস ২ ব্যবহার করা হয়েছে।

পারফরম্যান্সের জন্য, ইনফিনিক্স জিরো ফ্লিপ ৫জি হ্যান্ডসেটে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর, যার সাথে ৮ জিবি ফিজিক্যাল র‍্যাম ও ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ৫১২ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ যুক্ত। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্সওএস ১৪.৫ (XOS 14.5) কাস্টম স্কিনে রান করে। এতে দুটি মেজর অ্যান্ড্রয়েড ওএস আপগ্রেড এবং তিন বছরের সিকিউরিটি আপডেট আসবে।

ক্যামেরার কথা বললে Infinix Zero Flip 5G ফোল্ডেবল স্মার্টফোনের পিছনে ডুয়েল-ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল স্যামসাং জিএন৫ প্রাইমারি সেন্সর ও অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে অটোফোকাস সাপোর্ট সহ একটি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ সেন্সর বিদ্যমান।

সামনের এবং পিছনের উভয় ক্যামেরাই ৪কে ৬০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে, যা ফোনটিকে ভ্লগিং এবং ক্রিয়েটিভ ভিডিও কন্টেন্টের জন্য আদর্শ করে তোলে। এই ডিভাইসে একটি উন্নত ভ্লগিং এক্সপেরিয়েন্সের জন্য ডিভি (DV) মোড এবং গোপ্রো (GoPro) মোডের মতো অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে।

নিরাপত্তার জন্য, এতে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।আর জেবিএল (JBL) ডুয়েল স্পিকার দ্বারা ফোনটির অডিও গুণমান উন্নত করা হয়েছে এবং উন্নত হ্যাপটিক ফিডব্যাকের জন্য ডিভাইসটিতে একটি এক্স-অ্যাক্সেস লিনিয়ার মোটর রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, ইনফিনিক্স জিরো ফ্লিপ ৫জি বেশ বড় ৪,৭২০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৭০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১০ ওয়াট ওয়্যার্ড রিভার্স চার্জিং সাপোর্ট করে।

কানেক্টিভিটির জন্য, Infinix Zero Flip 5G ফোনে মিলবে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৪, নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) এবং ইউএসবি-সি পোর্ট। পরিশেষে, খোলা অবস্থায় Infinix Zero Flip ফোনটির পরিমাপ ১৭০.৩৫ x ৭৩.৪ x ৭.৬৪ মিলিমিটার এবং ফোল্ড করা অবস্থায় এর মাত্রা ৮৭.৪৯ x ৭৩.৪ x ১৬.০৪ মিলিমিটার। ডিভাইসটির ওজন ১৯৫ গ্রাম।

Show Full Article
Next Story