Infinix ZERO Flip: ভারতের সবচেয়ে সস্তা ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ হচ্ছে এই তারিখে

ইনফিনিক্স ভারতে তাদের প্রথম ফ্লিপ ডিজাইন ফোল্ডেবল ফোন Infinix ZERO Flip এর লঞ্চের তারিখ ঘোষণা করল। আগামী ১৭ অক্টোবর...
Ankita Mondal 5 Oct 2024 8:33 AM IST

ইনফিনিক্স ভারতে তাদের প্রথম ফ্লিপ ডিজাইন ফোল্ডেবল ফোন Infinix ZERO Flip এর লঞ্চের তারিখ ঘোষণা করল। আগামী ১৭ অক্টোবর ভারতে পা রাখছে ডিভাইসটি। প্রসঙ্গত এটি সংস্থার প্রথম ফোল্ডেবল স্মার্টফোন এবং কয়েকদিন আগেই এটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। Infinix ZERO Flip ডিভাইসে আছে ৬.৯ ইঞ্চি প্রাইমারি এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে, ৩.৬৪ ইঞ্চি অ্যামোলেড কভার ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৪,৭২০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর।

Infinix ZERO Flip এর ভারতে লঞ্চ সম্পর্কে কি কি জানা গেছে

ইনফিনিক্স তাদের অফিসিয়াল ওয়েবসাইটে জিরো ফ্লিপ ফোল্ডেবল ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে। এখান থেকে জানা গেছে যে, অন্যান্য ইনফিনিক্স স্মার্টফোনের মতো আসন্ন ডিভাইসটিও ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। আর ইনফিনিক্স জিরো ফ্লিপ একাধিক এআই ফিচার সহ আসবে।

আবার ইনফিনিক্স জিরো ফ্লিপ ফোনে গো প্রো মোড সাপোর্ট করবে, এই মোড আমরা ইনফিনিক্সের ডিভাইসে প্রথমবার দেখেছিলাম ইনফিনিক্স জিরো ৪০ ৫জি মডেলে। যাইহোক এছাড়া, মাইক্রোসাইট থেকে ইনফিনিক্স জিরো ফ্লিপ সম্পর্কে আর কোনো তথ্য জানা যায়নি।


তবে আশা করা যায়, স্মার্টফোনটির ভারতীয় ভ্যারিয়েন্টের স্পেসিফিকেশন গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো হবে। Infinix Zero Flip ফোনের গ্লোবাল ভ্যারিয়েন্টে ১,০৮০ x ২,৬৪০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৯ ইঞ্চির ফোল্ডেবল এলটিপিও অ্যামোলেড স্ক্রিন রয়েছে। সাথে পাওয়া যাবে ৩.৬৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যার রেজোলিউশন ১,০৫৬×১,০৬৬ পিক্সেল।

ফটোগ্রাফির জন্য এর পিছনে ডুয়েল-ক্যামেরা সেটআপ বর্তমান, এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল স্যামসাং জিএন৫ প্রাইমারি সেন্সর ও অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ একটি ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর। আর ফোনের সামনে অটোফোকাস সাপোর্ট সহ একটি ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জেএন১ সেন্সর উপস্থিত।

পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ চিপসেট ব্যবহার করা হয়েছে, যার সাথে যুক্ত আছে ৮ জিবি ফিজিক্যাল র‍্যাম, অতিরিক্ত ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Zero Flip ফোনে ৪,৭২০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৭০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১০ ওয়াট ওয়্যার্ড রিভার্স চার্জিং সাপোর্ট করে।

Show Full Article
Next Story
Share it