Infinix Zero Flip ফোন নাকি DSLR ক্যামেরা? প্রথম ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সহ আসছে

ইনফিনিক্স সম্প্রতি তাদের Infinix Zero Flip ক্ল্যামশেল ফোল্ডেবল ফোনের লঞ্চের তারিখ ঘোষণা করেছিল। ডিভাইসটি ১৭ অক্টোবর...
Ankita Mondal 10 Oct 2024 11:24 PM IST

ইনফিনিক্স সম্প্রতি তাদের Infinix Zero Flip ক্ল্যামশেল ফোল্ডেবল ফোনের লঞ্চের তারিখ ঘোষণা করেছিল। ডিভাইসটি ১৭ অক্টোবর ভারতে পা রাখবে বলে জানা গেছে। এটি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। লঞ্চের আগে আজ Infinix Zero Flip এর ক্যামেরা ফিচার সামনে এনেছে সংস্থাটি। যেখানে তারা দাবি করেছে, আসন্ন ফোল্ডেবল ফোনটি সেগমেন্টের প্রথম ডিভাইস হিসেবে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসবে।

ইনফিনিক্সের তরফে বলা হয়েছে, জিরো ফ্লিপ ডিভাইসে প্রাইমারি রিয়ার ক্যামেরা হিসেবে ৫০ মেগাপিক্সেল সেন্সর থাকবে, যা ওআইএস ও ৪কে ৩০এফপিএস ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে। এই ক্যামেরা স্টেবল রেকর্ডিংয়ের জন্য আল্ট্রা স্টেডি মোড অফার করবে।

ইনফিনিক্স জিরো ফ্লিপ এর প্রাইমারি ক্যামেরার সাথে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সহ থাকবে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সেকেন্ডারি ক্যামেরা। এছাড়া ফোনটির সামনে ৫০ মেগাপিক্সেল স্যামসাং ক্যামেরা দেওয়া হবে। এটি ৪কে ৬০এফপিএস সাপোর্ট করবে।

Infinix Zero Flip ডিভাইসে এলইডি ও স্ক্রিন ফ্ল্যাশ সহ হোভার সেলফি ক্যামেরাও থাকবে। আর প্রফেশনাল কনটেন্ট তৈরির জন্য এতে পাওয়া যাবে GoPro মোড। আবার এতে ডুয়েল ভিউ মোড দেওয়া হবে, যা একসঙ্গে সামনে ও পিছনের ক্যামেরা দিয়ে ভিডিও রেকর্ড করতে দেবে। এছাড়া এই ফোনে এআই ভ্লগ মোড থাকবে।

এদিকে ‌সংস্থার তরফে এও নিশ্চিত করা হয়েছে যে, Infinix Zero Flip স্মার্টফোনে ৩.৬৪ ইঞ্চি কভার স্ক্রিন দেওয়া হবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

Show Full Article
Next Story