সবচেয়ে কম দামে iPhone 13, সেল শুরুর আগেই মূল্য প্রকাশ করল Amazon

আগামী ২৭ সেপ্টেম্বর শুরু হচ্ছে অ্যামাজনের সবচেয়ে বড় সেল Amazon Great Indian Festival Sale। এই সেলে ব্যাঙ্ক ও অন্যান্য অফার সহ iPhone 13 মডেলটি ৪০ হাজার টাকার কমে অর্থাৎ ৩৯,৯৯৯ টাকায় বিক্রি হবে।

Iphone 13 Price In Amazon Great Indian Festival Sale

আগামী ২৭ সেপ্টেম্বর শুরু হচ্ছে অ্যামাজনের সবচেয়ে বড় সেল Amazon Great Indian Festival Sale।স্বাভাবিকভাবেই সেল শুরুর আগে অ্যামাজন এর লোভনীয় কিছু ডিল এবং ডিসকাউন্ট অফার টিজ করছে। আজ জানা গেছে Amazon Great Indian Festival সেলে সবচেয়ে কম দামে পাওয়া যাবে iPhone 13। এই মুহূর্তে অফলাইন এবং অনলাইনে এর বেস মডেলের দাম প্রায় ৪৭,৯০০ টাকা। তবে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ব্যাঙ্ক ও অন্যান্য অফার সহ iPhone 13 মডেলটি ৪০ হাজার টাকার কমে অর্থাৎ ৩৯,৯৯৯ টাকায় বিক্রি হবে।

তাই আপনি যদি মিড রেঞ্জে আইফোন কিনতে চান, তাহলে iPhone SE মডেলের পরবর্তে iPhone 13 বেছে নিতে পারেন। কারণ এর ডিসপ্লে সাইজ যেমন বড় তেমনি ক্যামেরা সহ বিভিন্ন ফিচার SE মডেলের থেকে উন্নত।

৪০ হাজার টাকার কমে iPhone 13 কেনা উচিত, দেখুন ফিচার ও স্পেসিফিকেশন

২০২১ সালে আইফোন ১৩ মডেলটি লঞ্চ করেছিল অ্যাপল। এতে ৬.১ ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর ওএলইডি ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ১২০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ক্যামেরার কথা বললে, এই ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা উপস্থিত।

আরও পড়ুন: আকাশ ছোঁয়ার স্বপ্ন সত্যি করবে HMD Skyline স্মার্টফোন, দুর্দান্ত ফিচার সহ ভারতে লঞ্চ হচ্ছে

এই ক্যামেরাগুলি হল ১২ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এর প্রধান ক্যামেরা দিয়ে ডলবি ভিশন ফরম্যাটে ৬০ এফপিএসে ৪কে ভিডিও শ্যুট করা যাবে। আর এই ডিভাইসে সিনেমা মোড সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য আইফোন ১৩ মডেলে ১২ মেগাপিক্সেল ট্রুডেপথ ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এর ফ্রন্ট ক্যামেরায় দেওয়া হয়েছে অ্যাপলের ফেস আইডি প্রযুক্তি

পারফরম্যান্সের কথা বললে, iPhone 13 ফোনে এ১৫ বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে। এই মুহূর্তে ডিভাইসটি আইওএস ১৭,৫ অপারেটিং সিস্টেমে চলে, তবে শীঘ্রই এতে আইওএস ১৮ আপডেট চলে আসবে।

iPhone 13 এর কানেক্টিভিটি অপশনের মধ্যে 5G, 4G LTE এবং ব্লুটুথ ৫ প্রভৃতি অন্তর্ভুক্ত আছে। চার্জের জন্য এই ফোনে লাইটনিং পোর্ট দেওয়া হয়েছে। ডিভাইসটি IP68 রেটিং সহ এসেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন