iPhone 15 এর উপর বাম্পার ডিসকাউন্ট অফার, সবচেয়ে কম দামে কিনুন আইফোন

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে আইফোন ১৫ এর বেস মডেল ৫৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এর উপর ১১,৯০১ টাকা ফ্লাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।

Ankita Mondal 21 Oct 2024 3:28 PM IST

আজ থেকে সবার জন্য শুরু হয়েছে ফ্লিপকার্ট দিওয়ালি সেল। আর বিগ বিলিয়ন ডেজ সেলের মতো এই সেলেও আইফোন ১৫ বাম্পার ছাড়ে কেনা যাবে। ফলে আপনি যদি কম দামে আইফোন কিনতে চান, তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না। কারণ ফ্লিপকার্ট দিওয়ালি সেলে সমস্ত অফারের সুবিধা নিতে পারলে আইফোন ১৫ মাত্র ১২,৯০১ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে।

আইফোন ১৫ এর দাম কমালো ফ্লিপকার্ট

ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে আইফোন ১৫ এর বেস মডেল ৫৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এর উপর ১১,৯০১ টাকা ফ্লাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার ব্যাঙ্ক অফারে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। অর্থাৎ আইফোনের দাম কমে দাঁড়াবে ৫৬,৯৯৯ টাকায়।

এদিকে পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ডিভাইসটি কেনা যাবে। ফ্লিপকার্ট দিওয়ালি সেলে আইফোন ১৫ এর সাথে ৪,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। এছাড়া সর্বোচ্চ ৫০ হাজার হাজার পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে। উল্লেখ্য, অ্যাপলের অফিসিয়াল ওয়েবসাইটে স্মার্টফোনটির দাম এখন ৬৯,৯০০ টাকা।

আইফোন ১৫ এর ফিচার ও স্পেসিফিকেশন

আইফোন ১৫ গোলাপী, হলুদ, সবুজ, নীল এবং কালো রঙে পাওয়া যাবে। এর সামনে দেখা যাবে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য আইফোন ১৫ মডেলে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর। পারফরম্যান্সের জন্য এতে অ্যাপলের এ১৬ বায়োনিক চিপ ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩,৩৪৯ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। অপারেটিং সিস্টেমের কথা বললে, এতে আইওএস ১৭ উপস্থিত।

Show Full Article
Next Story