এক্সচেঞ্জ ও ব্যাঙ্ক অফার ছাড়াই ৩৩,০০০ টাকা ডিসকাউন্ট, iPhone 15 সিরিজ সবচেয়ে কম দামে কেনার সেরা সুযোগ

Flipkart Big Billion Days Sale শীঘ্রই শেষ হতে চলেছে। আগামী ৮ অক্টোবর পর্যন্ত এই সেল চলবে। এই সেলে অ্যান্ড্রয়েড সহ আইফোন অনেক সস্তায় বিক্রি হচ্ছে।…

Iphone 15 Series Online Best Price In Flipkart Big Billion Days Sale Discount Upto Rs 33000

Flipkart Big Billion Days Sale শীঘ্রই শেষ হতে চলেছে। আগামী ৮ অক্টোবর পর্যন্ত এই সেল চলবে। এই সেলে অ্যান্ড্রয়েড সহ আইফোন অনেক সস্তায় বিক্রি হচ্ছে। আপনি ফ্লিপকার্ট সেল থেকে iPhone 15 সিরিজের সাথে বাম্পার ছাড় পাবেন। ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার ছাড়াই iPhone 15 সিরিজের বিভিন্ন মডেল ৩৩,০০০ টাকা পর্যন্ত কম দামে নিজের করার সুযোগ রয়েছে। আসুন অফারগুলি দেখে নেওয়া যাক।

Flipkart দিচ্ছে সস্তায় iPhone 15 কেনার সুযোগ

ফ্লিপকার্টে আইফোন ১৫ এর বেস মডেল অন্তর্ভুক্ত আছে ৫৭,৯৯৯ টাকায়। যেখানে এর আসল দাম ৬৯,৯০০ টাকা। অর্থাৎ ফ্লিপকার্ট ফোনটির উপর ফ্লাট ১১,৯০১ টাকা ডিসকাউন্ট দিচ্ছে। এছাড়া আপনার কাছে যদি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে তাহলে আরও ৪,০০০ টাকা ছাড় আদায় করে নেওয়া যাক।

iPhone 15 Pro এর উপর ফ্লিপকার্টের সেরা ডিল

iPhone 15 Pro এর ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ফ্লিপকার্টে এই মুহূর্তে ১,০৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। লঞ্চের সময় এর দাম ছিল ১,৩৪,৯০০ টাকা। অর্থাৎ ফ্লিপকার্ট ২৮,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে এই ফোনের উপর। এছাড়াও ইউপিআই এর মাধ্যমে পেমেন্ট করলে ৪,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

ফ্লিপকার্টের সেলে iPhone 15 Pro Max এর উপর লোভনীয় অফার

iPhone 15 Pro Max ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ১,২৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। এটি অ্যাপলের সবচেয়ে দামি আইফোনগুলির মধ্যে একটি, যার লঞ্চের সময় দাম ছিল ‌১,৫৯,৯০০ টাকা। অর্থাৎ ফ্লিপকার্ট সেলে আপনি এটি ৩৩,০০০ টাকা ছাড়ে কিনতে পারবেন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন