স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর সহ iQOO 13 লঞ্চ হচ্ছে এই তারিখে, থাকবে তিনটি ৫০ মেগাপিক্সেল ক্যামেরা

সম্প্রতি iQOO 13 এর লঞ্চের তারিখ সামনে এসেছিল। রিপোর্ট অনুযায়ী আগামী ৫ ডিসেম্বর ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি কোয়ালকম...
Julai Mondal 13 Oct 2024 11:20 PM IST

সম্প্রতি iQOO 13 এর লঞ্চের তারিখ সামনে এসেছিল। রিপোর্ট অনুযায়ী আগামী ৫ ডিসেম্বর ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর ভারতে পা রাখবে। তবে ডিভাইসটি সর্বপ্রথম চীনে লঞ্চ হবে। আজ জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন একটি উইবো পোস্টে iQOO 13 এর লঞ্চের সময় ফাঁস করেছেন।

iQOO 13 কবে চীনে লঞ্চ হবে

ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর সহ চারটি ফোন অক্টোবরের শেষ সপ্তাহে চীনে লঞ্চ হবে। তিনি আরও বলেন, দুর্দান্ত পারফরম্যান্স ও ফ্লাট স্ক্রিন সহ একটি স্মার্টফোন ৩০ অক্টোবর চীনে পা রাখবে। আর একটি অল অ্যারাউন্ড ক্যামেরা ফোন ২৯ অক্টোবর লঞ্চ হবে। এই দুই ডিভাইস যথাক্রমে iQOO 13 ও OnePlus 13 হতে পারে।

এছাড়া, অক্টোবর ২৮ চীনে Xiaomi 15 সিরিজ লঞ্চ হবে বলে কিছু রিপোর্টে দাবি করা হয়েছে। আর Honor এর Magic 7 লাইনআপও মাসের শেষ সপ্তাহে চীনে পা রাখবে বলে খবর। অর্থাৎ টিপস্টারের দাবি মত এই চারটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন অক্টোবরের শেষ সপ্তাহে লঞ্চ হতে পারে।

iQOO 13 এর প্রত্যাশিত স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী আইকিউ ১৩ ফোনে ২কে BOE Q10 ডিসপ্লে দেওয়া হবে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে কিউ২ সুপারকম্পিউটিং চিপ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর ব্যবহার করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,১০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরার কথা বললে, আইকিউ ১৩ ফোনে সনি আইএমএক্স৯২১ প্রাইমারি সেন্সর, স্যামসাং জেএন১ সেন্সর ও ২এক্স অপটিক্যাল জুম সহ টেলিফটো লেন্স (সনি আইএমএক্স৮২৬ সেন্সর) দেওয়া হবে। এর আগে একটি রিপোর্টে বলা হয়েছিল, এই তিনটি সেন্সরের রেজোলিউশন হবে ৫০ মেগাপিক্সেল।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms