iQOO 13 Price

আইকো ১৩ এর দাম কত থাকবে? লঞ্চের আগেই জানিয়ে দিল আইকোর প্রোডাক্ট ম্যানেজার

iQOO 13 Price - আইকো ১৩ এর বেস মডেলের দাম আইকো ১২ এর বেস মডেলের থেকে ১০০ ইউয়ানের (প্রায় ১,২০০ টাকা) কাছাকাছি বেশি থাকবে।

Puja Mondal 27 Oct 2024 12:55 PM IST

আইকো ১৩ আগামী ৩০ অক্টোবর চীনে লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই ফ্ল্যাগশিপ ফোনটি প্রি-অর্ডারের জন্য বিভিন্ন প্ল্যাটফর্মে উপলব্ধ। আর লঞ্চের সময় যত এগিয়ে আসছে আইকো ১৩ এর বিভিন্ন ফিচার টিজ করতে শুরু করেছে সংস্থাটি। জানা গেছে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর ব্যবহার করা হবে। এখন আবার ডিভাইসটির দামের আভাস দিয়েছেন আইকোর প্রোডাক্ট ম্যানেজার। তিনি বলেছেন আইকো ১৩ (iQOO 13) এর বেস মডেলের দাম আইকো ১২ এর বেস মডেলের থেকে ১০০ ইউয়ানের (প্রায় ১,২০০ টাকা) কাছাকাছি বেশি থাকবে।

আইকো ১৩ এর দাম বাড়ছে

কিছুদিন আগে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন নিশ্চিতভাবে বলেছিলেন যে, আইকো ১৩ এর দাম বাড়ছে না। এর বেস মডেলের দাম আইকো ১২ এর বেস মডেলের সমান অর্থাৎ ৩৯৯৯ ইউয়ান বা প্রায় ৪৭,০০০ টাকা রাখা হবে। যদিও সংস্থার প্রোডাক্ট ম্যানেজার বলেছেন, আইকো ১৩ এর দাম না বাড়ার কোনো কারণ নেই। কম্পোনেন্টের দাম বাড়ার কারণ তাদেরকেও ডিভাইসের দাম বৃদ্ধি করতে হবে। পূর্বসূরির থেকে ১০০ ইউয়ানের কাছে বর্ধিত মূল্য সহ আসবে আইকো ১৩।

তিনি আরও জানান যে, আইকো আকর্ষণীয় ট্রেড ইন অর্থাৎ এক্সচেঞ্জ পোগ্রাম রেখেছে। এই পোগ্রামে আইকো ফোন ব্যবহারকারীরা তাদের ডিভাইসের যোগ্য এক্সচেঞ্জ ভ্যালু পাবে এবং আগের মডেল বদলে নতুন ফোন নিতে পারবে। তবে মাদার ব্র্যান্ড হলেও ভিভো ফোনের সাথে বেশি এক্সচেঞ্জ ভ্যালু আইকো সম্ভবত অফার করবে না।

আইকো ১৩ স্পেসিফিকেশন

আইকো ১৩ স্মার্টফোনে আছে ৬.৮২ ইঞ্চি ২কে রেজোলিউশন ফ্লাট বিওই ডিসপ্লে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ডিসপ্লের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা থাকবে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক অরিজিনওএস ৫ কাস্টম ওএস সহ চলবে। ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা দেওয়া হবে। আইকো ১৩ স্মার্টফোনটি ৬১৫০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এই ব্যাটারি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Show Full Article
Next Story