iQOO Neo 10 Series

চোখের পলকে ব্যাটারি ফুল! আইকো নিও ১০ সিরিজে থাকবে সুপারফাস্ট চার্জিং স্পিড

iQOO Neo 10 Series - আইকো নিও ১০ সিরিজের মডেল নম্বর হল ভি২৪২৫এ ও ভি২৪২৬এ। দুটি ফোনেই ৫জি কানেক্টিভি সাপোর্ট থাকবে।

Shankha Shuvro 25 Oct 2024 4:45 PM IST

Vivo বর্তমানে ফ্ল্যাগশিপ iQOO 13 সিরিজ ছাড়াও, সাব-ফ্ল্যাগশিপ Neo 10 লাইনআপের উপর কাজ করছে। এই সিরিজে দুটি মডেল আসবে বলে শোনা যাচ্ছে - iQOO Neo 10 এবং iQOO Neo 10 Pro। সম্প্রতি এই ফোনগুলির চিপসেট ডিটেলস প্রকাশ্যে এসেছিল। আর এখন, এই সিরিজ চীনের 3C থেকে লঞ্চের ছাড়পত্র পেয়েছে। উল্লেখযোগ্য বিষয় হল, ওই সার্টিফিকেশন সাইট আইকো নিও সিরিজের নয়া দুই মডেলের চার্জিং স্পিড প্রকাশ করেছে।

আইকো নিও ১০ সিরিজের চার্জিং স্পিড প্রকাশ হল

বিখ্যাত চীনা ডিজিটাল চ্যাট স্টেশনের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গিয়েছে, আইকো নিও ১০ সিরিজের মডেল নম্বর হল ভি২৪২৫এ ও ভি২৪২৬এ। থ্রিসি প্ল্যাটফর্মের লিস্টিং অনুযায়ী, দুটি ফোনেই ৫জি কানেক্টিভি সাপোর্ট থাকবে। সার্টিফিকেশন ইমেজ থেকে স্পষ্ট বোঝা না গেলেও টিপস্টারের দাবি, প্রতিটি ফোন ১২০ ওয়াট ফাস্ট চার্জিং অফার করবে।

টিপস্টারের পোস্টে আরও উল্লেখ করা হয়েছে, আইকো নিও ১০ এবং নিও ১০ প্রো এর ব্যাটারি ক্যাপাসিটি ৬,০০০ এমএএইচ বা তার বেশি হবে। এই ফোন দুটিতে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৪০০ প্রসেসর থাকতে পারে বলে শোনা যাচ্ছে। একইসাথে, উন্নত গেমিং এক্সপেরিয়েন্স দেওয়ার জন্য নিজস্ব চিপ রাখতে পারে আইকো।

এছাড়াও, নিও ১০ সিরিজ চোখের সুরক্ষার জন্য হাই ফ্রিকোয়েন্সি পিডব্লিউএম সহ আসতে পারে। বর্তমানে অন্যান্য প্রিমিয়াম ফোনের মতো এর ডিসপ্লেতেও ফ্ল্যাট এজ থাকতে চলেছে। এই স্মার্টফোন লাইনআপ চীনে ডিসেম্বর মাসে লঞ্চ হবে বলে আসা করা যায়। নিও ৯ সিরিজে প্ল্যাস্টিকের চ্যাসিস থাকলেও, নিও ১০ এর মিড ফ্রেম মেটাল দিয়ে তৈরি হবে।

Show Full Article
Next Story