itel Color Pro 5G: কালার চেঞ্জিং ব্যাক প্যানেল ও ৮ জিবি র‌্যাম সহ লঞ্চ হল সবচেয়ে সস্তা ৫জি ফোন

itel ভারতে আজ Color Pro 5G স্মার্টফোনটির ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ৮,০০০ টাকার কম। এর...
Ankita Mondal 16 Oct 2024 2:12 PM IST

itel ভারতে আজ Color Pro 5G স্মার্টফোনটির ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ৮,০০০ টাকার কম। এর আগে itel Color Pro 5G ভারতে ৬ জিবি র‌্যাম সহ ৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। বিশেষত্বের কথা বললে, ফোনটির ব্যাক প্যানেলে আইভিসিও (আইটেল ভিভিড কালার) প্রযুক্তি উপস্থিত, ফলে ব্যাক প্যানেলের উপর রোদ পড়লে বিভিন্ন রঙ ধারণ করবে। এছাড়া এতে আছে ৮ জিবি ফিজিক্যাল র‌্যাম ও ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম।

itel Color Pro 5G এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম

আইটেল কালার প্রো ৫জি এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা। ফোনটি ল্যাভেন্ডার ফ্যান্টাসি এবং রিভার ব্লু কালার কালারে পাওয়া যাবে। আর শীঘ্রই ই-কমার্স সাইট অ্যামাজন ও বড় বড় অফলাইন স্টোর থেকে এর বিক্রি শুরু হবে। সেল অফার হিসেবে ক্রেতারা ১,০০০ টাকা ব্যাঙ্ক ক্যাশব্যাক অফার পাবেন।

itel Color Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

আইটেল কালার প্রো ৫জি স্মার্টফোনে আছে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এতে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে। আবার মেমোরি ফিউশন প্রযুক্তির মাধ্যমে র‌্যাম ৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

itel Color Pro 5G ফোনে প্রায় এক ডজন ৫জি ব্যান্ড সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা এবং সামনে সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান। সিকিউরিটির জন্য এতে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আইডি অথেন্টিকেশন। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blink CMS
Share it