Moto G05 and Moto G15 Price Leaked

একসাথে দুটি বাজেট ফ্রেন্ডলি ফোন আনছে মোটোরোলা, লঞ্চের আগেই দাম ফাঁস হল

Motorola তাদের G সিরিজের অধীনে খুব তাড়াতাড়ি দুই নতুন বাজেট স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে। যার মধ্যে একটি হল, Moto...
Shankha Shuvro 28 Oct 2024 11:11 PM IST

Motorola তাদের G সিরিজের অধীনে খুব তাড়াতাড়ি দুই নতুন বাজেট স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে। যার মধ্যে একটি হল, Moto G15। এই ডিভাইসটি কয়েকদিন আগে স্পট করা হয়েছিল। আরেকটি মডেল হল, Moto G05। এবার এই দুই ফোনেরই গ্লোবাল মার্কেটে দাম এবং লঞ্চ টাইমলাইন ফাঁস হয়ে গিয়েছে। চলুন দেখে নিই, Moto G05 এবং Moto G15 কী কী অফার করতে চলেছে।

Moto G05 এবং Moto G15 দাম, লঞ্চ টাইনলাইম

টিপস্টার সুধাংশু আম্ভোরকে সূত্র হিসাবে উদ্ধৃত করে ৯১মোবাইলস জানিয়েছে যে মোটো জি০৫ এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি মডেলের দাম হবে ১৪০ ইউরো। যা ভারতীয় মুদ্রায় প্রায় ১২,৭৩২ টাকার সমান। এছাড়া, ৪ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ১৭০ ইউরো (প্রায় ১৫,৪৬১ টাকা)।

অন্যদিকে, মোটো জি১৫ এর ৮ জিবি + ২৫৬ জিবি মডেল ২০০ ইউরোয় লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৮,১৮৯ টাকার সমান। দুই ফোনই নভেম্বরে ইউরোপে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। মোটোরোলা জি সিরিজের নতুন মডেলগুলি ভারতে আসতে পারে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। উল্লেখ্য, মোট জি১৪ এদেশে ৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

Moto G15 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

গিকবেঞ্চের সিঙ্গেল এবং মাল্টি কোর টেস্টে মোটো জি১৫ যথাক্রমে ৩৪০ ও ১৩১১ পয়েন্ট স্কোর করেছে। বেঞ্চমার্কে পরীক্ষিত মডেলটিতে ৪ জিবি র‍্যাম এবং অ্যান্ড্রয়েড ১৫ সফটওয়্যার ছিল। ফোনটিকে শক্তি জোগায় একটি অক্টা কোর চিপসেট, যার দুই পারফরম্যান্স কোর ২.০ গিগাহার্টজ এবং ছটি এফিশিয়েন্সি কোর ১.৭০ গিগাহার্টজ ক্লক স্পিডে রান করে। গ্রাফিক্সের জন্য প্রসেসরে রয়েছে মালি-জি৫২ এমসি২ জিপিইউ।

Show Full Article
Next Story