Samsung এর আগেই Motorola ফোনে শুরু হল Android 15 আপডেটের টেস্টিং

Motorola ফোনে আগে আপডেট আসা নিয়ে অনেক অভিযোগ ছিল। সংস্থাটি দুর্দান্ত ফিচারের স্মার্টফোন লঞ্চ করলেও সেগুলিতে লেটেস্ট...
Ankita Mondal 17 Oct 2024 11:50 AM IST

Motorola ফোনে আগে আপডেট আসা নিয়ে অনেক অভিযোগ ছিল। সংস্থাটি দুর্দান্ত ফিচারের স্মার্টফোন লঞ্চ করলেও সেগুলিতে লেটেস্ট আপডেট পৌঁছে দিতে দেরি করত। তবে চলতি বছর থেকে সেই অভিযোগ ঘুচাতে উঠে পড়ে লেগেছে তারা। ইতিমধ্যেই Motorola ঘোষণা করেছে যে তাদের Edge 50 সিরিজ পাঁচবছর ধরে অ্যান্ড্রয়েড আপডেট পাবে। সেইমতো এখন এই সিরিজের বেশ কিছু স্মার্টফোনের জন্য Android 15 বিটা আপডেট রোল আউট করা হল।

জিএসএমএরিনা তাদের রিপোর্টে উল্লেখ করেছে, কিছু Motorola Edge 50 Fusion ফোন ব্যবহারকারী তাদের ডিভাইসে অ্যান্ড্রয়েড ১৫ বিটা আপডেট এসেছে বলে জানিয়েছেন। পাশাপাশি Edge 50 ডিভাইসেও বিটা আপডেট এসেছে বলে জানা গেছে। ধীরে ধীরে সংস্থার আরও হ্যান্ডসেটে নতুন ওএসের বিটা টেস্টিং শুরু হবে বলে আমাদের অনুমান।

উল্লেখ্য Motorola ইতিমধ্যেই কোন কোন ফোনে অ্যান্ড্রয়েড ১৫ আপডেট আসবে তার তালিকা শেয়ার করেছে। সেই তালিকায় এই দুটি হ্যান্ডসেট উপস্থিত আছে। ফলে প্রত্যাশামতোই আপডেট আসবে বলে মনে হচ্ছে। এই তালিকায় অন্যান্য যে Edge সিরিজের স্মার্টফোন আছে সেগুলি হল - Motorola Edge Plus 2023, Motorola Edge 2024, Motorola Edge 40 Pro, Motorola Edge 50 Neo, Motorola Edge 50 Pro, Motorola Edge 50 Ultra।

জানিয়ে রাখি, Samsung এখনও তাদের কোনো স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক বিটা টেস্টিং শুরু করেনি। আগামী বছরের শুরু থেকে এই টেস্টিং চালু করা হতে পারে। তবে তার আগে Motorola ফোনে বিটা টেস্টিং শুরু হওয়ায় বলা যায় আগামী বছরের শুরুতে সংস্থাটি স্টেবল ভার্সন নিয়ে চলে আসবে। ফলে অন্যান্যদের থেকে Motorola অনেকটাই এগিয়ে থাকবে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blink CMS