অভিনব ডিজাইনের সঙ্গে নতুন স্মার্টফোন আনছে Nothing, লঞ্চ হবে এই তারিখে

Nothing Phone 2a-এর কথা নিশ্চয় মনে আছে। গত মার্চে সংস্থা তাদের এই স্মার্টফোন রিলিজের সময় একটি বিশেষ ঘোষণা করেছিল।...
Shankha Shuvro Sarkar 16 Oct 2024 11:05 PM IST

Nothing Phone 2a-এর কথা নিশ্চয় মনে আছে। গত মার্চে সংস্থা তাদের এই স্মার্টফোন রিলিজের সময় একটি বিশেষ ঘোষণা করেছিল। কোম্পানির তরফে Phone (2a) Community Edition Project নামে এক ইউনিক প্রকল্প লঞ্চ হয়েছিল। যেখানে ফ্যানরা নাথিংয়ের সঙ্গে মিলে স্মার্টফোনের ডিজাইন, ওয়ালপেপার, প্যাকেজিং ও প্রচারাভিযান চালানোর সুযোগ পেয়েছিল।

এবার অপেক্ষার অবসান ঘটিয়ে নাথিং তাদের Phone (2a) Community Edition Project-এর অফিশিয়াল লঞ্চের তারিখ প্রকাশ করেছে। এটি আগামী ৩০শে অক্টোবর রিলিজ হতে চলেছে। তৈরির সময় এই স্পেশাল এডিশন ডিভাইসটির চারটি পর্যায়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে।

প্রথম পর্যায়ে, অংশগ্রহণকারীরা হার্ডওয়্যার ডিজাইন চূড়ান্ত করতে Nothing এর ডিজাইন টিমের সাথে কোলাবোরেট করেছিল। তারপর, "ফসফোরেসেন্স" নামে একটি থিমকে নতুন ফোনের জন্য বেছে নেওয়া হয়। সবুজ রঙের এই উপাদানটি অন্ধাকারের মধ্যেও জ্বলবে৷ তার জন্য কোনও শক্তি খরচ হবে না।

কমিউনিটি এডিশন মডেলটি Nothing Phone 2a এর মতোই স্পেসিফিকেশন অফার করবে। গ্লোয়িং ব্যাক প্যানেল, এক্সক্লুসিভ ওয়ালপেপার এবং প্যাকেজিং ছাড়াও পারফরম্যান্স বা হার্ডওয়্যারে কোনো আপগ্রেড থাকার সম্ভাবনা খুবই কম। ৩০ অক্টোবর ভারতীয় সময় দুপুর ৪.৩০ থেকে লঞ্চ ইভেন্টটি লাইভস্ট্রিম করা হবে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blink CMS
Share it