Sale-এর আগেই দুর্দান্ত ছাড় মিলছে OnePlus-এর এই 5G ফোনে, 10 হাজারের কমে পাবেন 16GB র‌্যাম!

পুজোর মরসুমে দেশবাসীকে সস্তায় কেনাকাটা করার সুযোগ দিতে খুব শীঘ্রই Amazon Great Indian Festival এবং Flipkart Big Billion Days সেল শুরু হবে। প্রতিবছর এই বিশেষ…

পুজোর মরসুমে দেশবাসীকে সস্তায় কেনাকাটা করার সুযোগ দিতে খুব শীঘ্রই Amazon Great Indian Festival এবং Flipkart Big Billion Days সেল শুরু হবে। প্রতিবছর এই বিশেষ বিক্রয়পর্বগুলিতে যে ধামাকাদার অফার পাওয়া যায়, এবারও তার অন্যথা হবেনা বলেই আশা করা হচ্ছে! বিশেষত যারা উৎসবের দিনগুলিতে নামী-দামী ব্র্যান্ডের নতুন স্মার্টফোন হাতে পেতে চান, তারা এইসব সেলে অনেকটা সাশ্রয় করতে পারবেন। সেক্ষেত্রে আপনিও যদি নতুন ফোন কেনার পরিকল্পনা করে থাকেন, কিন্তু সেল অবধি অপেক্ষা করা আপনার পক্ষে সম্ভব না হয়, তাহলে Amazon-এর একটি অফার হাতছাড়া করলে বোকামো হবে! আসলে এই মুহূর্তে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে ফিচারে ঠাসা OnePlus 11R 5G ফোনটি দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ মিলছে। ভাগ্য ভালো থাকলে, ৪৫ হাজারের এই টপ মডেল আপনি ১০ হাজার টাকারও কম দামে কিনতে পারবেন – কিন্তু এর জন্য আপনাকে পুরোনো কোনো ফোন Amazon-এর হাতে তুলে দিতেও হবে। আসুন, এখন OnePlus 11R 5G ফোনে উপলব্ধ অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Amazon offer: এখন ১০ হাজার টাকার কমে কেনা যাবে OnePlus 11R 5G

ওয়ানপ্লাস ১১আর ৫জি স্মার্টফোনের ১৬ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন অ্যামাজনে ৪৪,৯৯৯ টাকায় বিক্রির জন্য তালিকাভুক্ত হয়েছে। এক্ষেত্রে ফোনটিতে কোম্পানি সরাসরি কোনো ফ্ল্যাট ডিসকাউন্ট দেয়নি। তবে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে অতিরিক্ত কিছু টাকা ছাড় পাওয়া যাবে।

এই ওয়ানপ্লাস ফোনটি কেনার ক্ষেত্রে সবচেয়ে বেশি ছাড় মিলবে এক্সচেঞ্জ বোনাস হিসেবে – আপনি যদি পুরোনো ফোনের বদলে এই মিড রেঞ্জার স্মার্টফোনটি কেনেন তাহলে ৩৭,৫০০ টাকা পর্যন্ত ভ্যালু কাজে লাগাতে পারবেন (শর্তাবলি প্রযোজ্য)। অর্থাৎ, ভাগ্যবশত কোনোভাবে সমস্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগানো গেলে ১০,০০০ টাকারও কমে মাত্র ৭,৪৯৯ টাকায় এই ফোন কেনা যাবে।

OnePlus 11R 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস ১১আর ৫জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেটযুক্ত ৬.৭৪ ইঞ্চি সুপার ফ্লুইড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ প্রসেসর, যার সাথে মিলবে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে পুরো ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

অন্যদিকে ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ফোনটি ৫০ মেগাপিক্সেল সনিআইএমএক্স৮৯০ প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে। সফ্টওয়্যার ফ্রন্টে এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেনওএসের সাহায্যে কাজ করবে। ফোনটির ওজন মাত্র ২০৪ গ্রাম, আর এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন