অপেক্ষা শেষ, ৩১ অক্টোবর লঞ্চ হচ্ছে ওয়ানপ্লাস ১৩, কি কি ফিচার থাকবে

আগামী ৩১ অক্টোবর বিকেল ৪টায় চীনে লঞ্চ হবে OnePlus 13 স্মার্টফোন, রিপোর্টে জানা গেছে ওয়ানপ্লাস ১৩ এর থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট চিপ, ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যাম ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

Ananya Sarkar 21 Oct 2024 10:49 AM IST

ওয়ানপ্লাস অবশেষে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ, OnePlus 13 স্মার্টফোনের লঞ্চের তারিখটি নিশ্চিত করেছে। এই হ্যান্ডসেটটিকে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করার জন্য ব্র্যান্ডটি চীনে আগামী ৩১ অক্টোবর বিকেল ৪টায় (স্থানীয় সময়) একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। এটি কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ এলিট চিপসেট দ্বারা চালিত প্রথম ফোনগুলির মধ্যে একটি হিসাবে আত্মপ্রকাশ করবে। লঞ্চের আগে এখন ওয়ানপ্লাস ১৩ মডেলের ডিজাইনটি সামনে এসেছে। আসুন দেখে নেওয়া যাক।

প্রকাশিত হল ওয়ানপ্লাস ১৩ ফোনের ডিজাইন

ওয়ানপ্লাস ১৩ ফোনটি তিনটি কালার অপশনে পাওয়া যাবে। এর "হোয়াইট ডন" ভ্যারিয়েন্টে রয়েছে লেটেস্ট সিল্ক গ্লাস প্রযুক্তি, যা একটি মসৃণ এবং মার্জিত চেহারা অফার করে। "ব্লু মোমেন্ট" মডেলে ইন্ডাস্ট্রির প্রথম বেবিস্কিন টেক্সচার দেখা যাবে, যা একটি নরম, ত্বকের মতো অনুভূতি প্রদান করে। সবশেষে, "অবসিডিয়ান সিক্রেট" একটি আবলুস উড গ্রেইন গ্লাস ফিনিশের সাথে আত্মপ্রকাশ করবে, যা আসল কাঠের অনুভূতির সাথে একটি অনন্য এবং পরিমার্জিত চেহারা উপস্থাপন করবে।

ডিজাইনের ক্ষেত্রে, ওয়ানপ্লাস ১৩ ফোনের সামনে একটি মাইক্রো-কোয়াড-কার্ভড ডিসপ্লে এবং রিয়ার প্যানেলে একটি বিশিষ্ট বৃত্তাকার ক্যামেরা মডিউল রয়েছে। তবে এতে পূর্বসূরি মডেলের মতো ক্যামেরা মডিউলটিকে ডিভাইসের ফ্রেমের সাথে ফিউজ করা হয়নি। ক্যামেরা আইল্যান্ডটিতে তিনটি লেন্স রয়েছে এবং একটি এলইডি ফ্ল্যাশ ইউনিট একটি বর্গক্ষেত্রে প্রতিসাম্যভাবে সাজানো হয়েছে। একটি ধাতব রিং বৃত্তাকার মডিউলটিকে ঘিরে থাকে, যা সৌন্দর্যের স্পর্শ যোগ করে এবং পিছনের প্যানেলের বাকি অংশ থেকে ক্যামেরা মডিউলটিকে আলাদা করে।

এছাড়াও, একটি অনুভূমিক রেখা রয়েছে যা ওয়ানপ্লাস ১৩ ফোনের ক্যামেরা মডিউল থেকে প্রান্ত পর্যন্ত প্রসারিত এবং এতে "এইচ" (হাসেলব্লাড) লোগো রয়েছে। ক্যামেরা মডিউলের নীচে সূক্ষ্মভাবে এম্বেড করা, ওয়ানপ্লাস লোগোটি পরিষ্কার ডিজাইন ল্যাংগুয়েজকে সাপোর্ট করে। ফোনগুলির সাইডগুলি মেটাল দিয়ে তৈরি, যা প্রিমিয়াম অনুভূতিতে অবদান রাখে।

ওয়ানপ্লাস ১৩ স্পেসিফিকেশন ও ফিচার

বর্তমানে, ব্র্যান্ড ওয়ানপ্লাস ১৩ ফোনের ডিজাইন প্রকাশ করার জন্য শুধুমাত্র কয়েকটি টিজার প্রকাশ করেছে, তবে ডিভাইসটির প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি এখনও নিশ্চিত করেনি। সাম্প্রতিক রিপোর্টগুলি থেকে অবশ্য জানা গেছে যে এতে ৬.৮২ ইঞ্চির ২কে ১২০ হার্টজ বিওই এক্স২ স্ক্রিন, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট চিপ, ২৪ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যাম, ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং, ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেলের (LYT-808) ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে। এছাড়াও, ওয়ানপ্লাস ১৩ ফোনটি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক কালারওএস ১৫ কাস্টম স্কিন, একটি ০৯১৬টি ভাইব্রেশন মোটর এবং একটি আইপি৬৯ রেটেড চ্যাসিস অফার করবে বলে আশা করা হচ্ছে।

Show Full Article
Next Story