Oppo A3x 4G Launched

১০ হাজার টাকার কমে ওপ্পো এ৩এক্স ৪জি ভারতে লঞ্চ হল, ডুয়েল ক্যামেরা সহ আছে স্ন্যাপড্রাগন প্রসেসর

Oppo A3x 4G Launched in India - ওপ্পো এ৩এক্স ৪জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা।

Ankita Mondal 25 Oct 2024 7:56 PM IST

ওপ্পো এ৩এক্স ৫জি এর পর এবার ভারতে লঞ্চ হল Oppo A3x 4G স্মার্টফোন। এর দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা। ৫জি মডেলের মতো ৪জি ভ্যারিয়েন্টও MIL-STD 810H মিলিটারি গ্রেড সার্টিফিকেশন সহ এসেছে। অর্থাৎ ডিভাইসটির বডি যথেষ্ট মজবুত। আর ওপ্পো এ৩এক্স ৪জি ফোনে পাওয়া যাবে কালারওএস ১৪ কাস্টম স্কিন, স্ন্যাপড্রাগন ৬এস জেন ১ প্রসেসর, এইচডি প্লাস আইপিএস এলসিডি, ৫,১০০ এমএএইচ ব্যাটারি। হ্যান্ডসেটটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৩এক্স ৪জি এর দাম ও উপলব্ধতা | Oppo A3x 4G Price & Availability

ওপ্পো এ৩এক্স ৪জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। ওপ্পো স্মার্টফোনটি ওসান ব্লু ও নেবুলা রেড কালার সহ এসেছে। আগামী ২৯ অক্টোবর থেকে ওপ্পো ইন্ডিয়া ই-স্টোর ও দেশের বড় বড় রিটেল স্টোর থেকে ডিভাইসটি কেনা যাবে।

ওপ্পো এ৩এক্স ৪জি ফিচার ও স্পেসিফিকেশন

ওপ্পো এ৩এক্স ৪জি ফোনে আছে এইচডি প্লাস রেজোলিউশন সহ এলসিডি ডিসপ্লে, যার ডিজাইন পাঞ্চ হোল এবং এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৬এস জেন ১ প্রসেসর, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ কাস্টম ওএসে চলে। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফটোগ্রাফির জন্য ওপ্পো এ৩এক্স ৪জি স্মার্টফোনে ৮ মেগাপিক্সেল সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oppo A3x 4G এর টেকনিক্যাল স্পেসিফিকেশন

ডিসপ্লে: ৬.৬৭ ইঞ্চি আইপিএস এলসিডি স্ক্রিন, এইচডি+ (১৬০৪x৭২০ পিক্সেল) রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১০০০ নিটস পিক ব্রাইটনেস, পান্ডা গ্লাস।

প্রসেসর: কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬এস জেন ১ প্রসেসর, অ্যাড্রেনো ৬১০ জিপিইউ।

র‌্যাম ও স্টোরেজ: ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম, ৬৪ জিবি/১২৮ জিবি ইএমএমসি ৫.১ ইন্টারনাল স্টোরেজ।

সফটওয়্যার: অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪।

রিয়ার ক্যামেরা: এফ/২.০ অ্যাপারচারসহ ৮ মেগাপিক্সেল প্রাইমারি, পিডিএএফ, সেকেন্ডারি ০.০৮ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা, এলইডি ফ্ল্যাশ।

ফ্রন্ট ক্যামেরা: এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ব্যাটারি এবং চার্জিং: ৫,১০০ এমএএইচ, ৪৫ ওয়াট সুপারভুক চার্জিং।

নিরাপত্তা: সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ফেস আনলক।

অন্যান্য ফিচার: মিল-এসটিডি-৮১০এইচ সার্টিফিকেশন, স্প্ল্যাশ টাচ টেকনোলজি, ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

কানেক্টিভিটি: ডুয়াল সিম, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৫, ব্লুটুথ ৫.০, জিপিএস, বেইডো, গ্লোনাস, গ্যালিলিও।

Show Full Article
Next Story