Oppo আনল দিওয়ালি বাম্পার সেল, 5G ফোনের উপর ১২ হাজার টাকা ছাড়

এই উৎসবের মরশুমে Oppo এখন হাজির হয়েছে দিওয়ালি সেল নিয়ে। এই সেলে Oppo Reno 8 5G বিক্রি হচ্ছে অনেক সস্তায়। আজ্ঞে...
Julai Modal 20 Oct 2022 11:29 PM IST

এই উৎসবের মরশুমে Oppo এখন হাজির হয়েছে দিওয়ালি সেল নিয়ে। এই সেলে Oppo Reno 8 5G বিক্রি হচ্ছে অনেক সস্তায়। আজ্ঞে হ্যাঁ! এই ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৮,৯৯৯ টাকা। তবে দিওয়ালি সেল উপলক্ষ্যে ফোনটি ৯ হাজার টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে, যারপর এটি ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার Oppo India-র ওয়েবসাইটে ICICI ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে মিলবে ৩,০০০ টাকা ডিসকাউন্ট। অর্থাৎ ১২,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

Oppo Reno 8 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো রেনো ৮ ৫জি ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ৮০ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অর্থাৎ ফোনটি যেমন দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে তেমনি দ্রুত চার্জ হবে। এর সামনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০ x ২,৪০০পিক্সেল) AMOLED ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২০:৯ এসপেক্ট রেশিও এবং ৮০০ নিট পিক ব্রাইটনেস অফার করে।

আবার ওপ্পো রেনো ৮ ৫জি এর ডিসপ্লের পাঞ্চ হোল কাট আউটের মধ্যে এফ/২.৪ অ্যাপারচার সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত। আর পিছনে তিনটি ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার ও ১১২-ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল Sony IMX355 আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Oppo Reno 8 5G ডিভাইসে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে। সিকিউরিটির জন্য এতে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ হ্যান্ডসেটটির পরিমাপ ১৬০x৭৩.৪x৭.৬৭ মিমি এবং ওজন ১৭৯ গ্রাম।

Show Full Article
Next Story
Share it