নিম্নবিত্তের জন্য বড় চমক নিয়ে হাজির হচ্ছে Poco, বাজেট ফোনেও প্রচুর র‍্যাম-স্টোরেজ

পোকোর পরবর্তী বাজেট স্মার্টফোন হিসাবে খুব তাড়াতাড়ি বাজারে আসতে চলেছে Poco C75। এই ফোনটি নিম্নবিত্তের পকেট সহায়ক হবে বলেই...
Ankita Mondal 11 Oct 2024 3:48 PM IST

পোকোর পরবর্তী বাজেট স্মার্টফোন হিসাবে খুব তাড়াতাড়ি বাজারে আসতে চলেছে Poco C75। এই ফোনটি নিম্নবিত্তের পকেট সহায়ক হবে বলেই মনে করা হচ্ছে। বিভিন্ন সার্টিফিকেশন সাইটের লিস্টিং ফোনটির গ্লোবাল লঞ্চের ইঙ্গিত দিয়েছে। এবার Poco C75-এর র‍্যাম, স্টোরেজ, ও কালার অপশন ফাঁস হয়ে গিয়েছে।

৯১মোবাইলস দাবি করেছে, পোকো সি৭৫ তিনটি স্টোরেজ অপশনে আত্মপ্রকাশ করবে। এটি ৬ জিবি র‍্যাম +১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি মেমরি কনফিগারেশনে পাওয়া যাবে। এছাড়া, পোকো সি৭৫ চারটি কালার অপশনে আসবে - ব্ল্যাক, ব্লু, গ্রীন, গোল্ড।

উল্লেখ্য, গিকবেঞ্চ লিস্টিং থেকে জানা গিয়েছে যে পোকোর এই বাজেট স্মার্টফোনে এন্ট্রি লেভেল মিডিয়াটেক হেলিও প্রসেসর থাকবে। এতে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিডের দু'টি পারফরম্যান্স কোর এবং ১.৭০ গিগারার্টজের ছয়টি এফিশিয়েন্সি কোর বর্তমান। প্রসঙ্গত,পূর্বসূরী Poco C65 মডেলেও এন্ট্রি লেভেল Helio G85 চিপসেট ছিল।

আবার চারিদিকে জল্পনা শোনা যাচ্ছে যে, Poco C75 আদতে Redmi 14C-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে আসবে। সেই ক্ষেত্রে ফোনটিতে MediaTek Helio G81 Ultra প্রসেসর, Android 14 নির্ভর HyperOS মোবাইল সফটওয়্যার, ৬.৮৮ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, ৫,১৬০ এমএএইচ ব্যাটারি ও ৫০+২+০.৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে।

Show Full Article
Next Story