Samsung-এর তৈরি বিশেষ ডিসপ্লের সঙ্গে বিশ্ব বাজারে আসছে Realme GT7 Pro

Oppo ও Vivo আগামী মাসে Dimensity 9400 প্রসেসর দিয়ে ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করতে চলেছে। অন্যদিকে, Snadragon 8 Gen 4 চালিত...
Ankita Mondal 9 Oct 2024 9:19 PM IST

Oppo ও Vivo আগামী মাসে Dimensity 9400 প্রসেসর দিয়ে ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করতে চলেছে। অন্যদিকে, Snadragon 8 Gen 4 চালিত iQOO 13 ও Realme GT7 Pro কিছুটা দেরিতে বাজারে আসবে। কারণ, এই প্রসেসর ২১ অক্টোবর থেকে ২৩ অক্টোবরের মধ্যে লঞ্চ হওয়ার কথা। শোনা যাচ্ছে, Realme GT7 Pro নভেম্বরে আত্মপ্রকাশ করবে। এখন সূত্র মারফত ফোনটির সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ তথ্য সামনে এসেছে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের পোস্ট থেকে প্রাথমিকভাবে জানা গিয়েছিল, রিয়েলমির এই ফোনে 1.5K কোয়াড-কার্ভড BOE X2 ডিসপ্লে থাকবে। তবে টিপস্টারের সাম্প্রতিক পোস্ট অনুযায়ী, ডিভাইসটির গ্লোবাল ভ্যারিয়েন্ট কাস্টমাইজড Samsung ডিসপ্লে ব্যবহার হবে। এতে সিঙ্গেল-পয়েন্ট আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট দেখা যাবে, যা GT5 Pro-র আন্ডার ডিসপ্লে অপটিক্যাল সেন্সরের তুলনায় বড় আপগ্রেড।

স্পেসিফিকেশনের নিরিখে, রিয়েলমি জিটি ৭ প্রো অনেক হাই-এন্ড মডেলকে পিছনে ফেলবে বলে দাবি করা হয়েছে। ফলে ফোনটি বাজারে সুপারহিট তকমা পেতে পারে। এতে ৬,০০০ এমএএইচ সিলিকন-কার্বন অ্যানোড ব্যাটারি থাকতে পারে, যা রিয়েলমির ইতিহাসে বৃহত্তম।

এমন ধরনের ব্যাটারি হাই-ডেনসিটি অফার করে এবং স্লিক ও লাইটওয়েট প্রোফাইল বজায় রাখতে পারে। ফোনটি ইতিমধ্যেই ১২০ ওয়াট পাওয়ার অ্যাডাপ্টারের সঙ্গে 3C সার্টিফিকেশন পেয়েছে। কনফিগারেশনের ক্ষেত্রে, ফোনটি ১৬ জিবি পর্যন্ত LPDDR5X র‍্যাম ও ১ টেরাবাইট UFS 4.0 স্টোরেজে পাওয়া যাবে।

Show Full Article
Next Story