Realme GT 7 Pro Spotted on Geekbench

রিয়েলমি জিটি ৭ প্রো পারফরম্যান্সে টেক্কা দেবে সবাইকে, স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর সহ গিকবেঞ্চে উপস্থিত হল

Realme GT 7 Pro Processor - রিয়েলমি জিটি ৭ প্রো ওয়েবসাইটে এটি RMX5010 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। ডেটাবেস থেকে জানা গেছে, এই ফোনে স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর থাকবে।

Ankita Mondal 28 Oct 2024 10:41 AM IST

রিয়েলমি আগামী ৪ নভেম্বর তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, এই ফোনের নাম রিয়েলমি জিটি ৭ প্রো (Realme GT 7 Pro)। ইতিমধ্যেই জানা গেছে এতে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর থাকবে, যা এই মুহূর্তে অ্যান্ড্রয়েড ফোনের জন্য অন্যতম শক্তিশালী প্রসেসর। কয়েকদিন আগেই রিয়েলমি জিটি ৭ প্রো কে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম আনটিটু (AnTuTu) তে দেখা যায়। আজ আবার একই মডেল সহ ডিভাইসটি গিকবেঞ্চ প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। এখান থেকে কি কি তথ্য লঞ্চের আগে উঠে এল আসুন জেনে নেওয়া যাক।

রিয়েলমি জিটি ৭ প্রো উপস্থিত হল গিকবেঞ্চ বেঞ্চমার্ক সাইটে

রিয়েলমি জিটি ৭ প্রো ওয়েবসাইটে এটি RMX5010 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। ডেটাবেস থেকে জানা গেছে, এই ফোনে স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর থাকবে। এই প্রসেসরে নতুন ওরিঅন সিপিইউ আর্কিটেকচার রয়েছে। এর ৬টি কোরের ক্লক স্পিড ৩.৫৩ গিগাহার্টজ এবং ২টি পারফরম্যান্স কোরের ক্লক স্পিড ৪.৩২ গিগাহার্টজ। আর রিয়েলমি জিটি ৭ প্রো অ্যাড্রেনো ৮৩০ জিপিইউ সহ আসবে।

গিকবেঞ্চে ডিভাইসটি ১৬ জিবি র‌্যাম সহ উপস্থিত হয়েছে। যদিও আমাদের বিশ্বাস লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। আর এতে অ্যান্ড্রয়েড ১৫ অপারেটিং সিস্টেম দেওয়া হবে। বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে রিয়েলমি জিটি ৭ প্রো সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩,১৫৩ ও ৯,৫৫৪ স্কোর করেছে, যা একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনের জন্য আকর্ষণীয়।

এর আগে জানা গিয়েছিল যে, রিয়েলমি জিটি ৭ প্রো ফোনে ৬.৭৮ ইঞ্চি স্যামসাং একো² ওএলইডি ডিসপ্লে দেওয়া দেওয়া হবে, এর ডিজাইন হবে মাইক্রো কোয়াড কার্ভড। এই ডিসপ্লে ১ হার্টজ থেকে ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর ফটোগ্রাফির জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও ৩এক্স অপটিক্যাল জুম সহ একটি পেরিস্কোপ লেন্স দেখা যাবে।

রিয়েলমি জিটি ৭ প্রো মার্স ডিজাইন, স্টার ট্রেল টাইটেনিয়াম, লাইট ডোমেইন হোয়াইট কালারে পাওয়া যাবে। এতে আইআর ব্লাস্টার পাওয়া যাবে। আর ফোনটি জল ও ধুলো প্রতিরোধী আইপি৬৯/আইপি৬৯ রেটিং সহ আসবে। চীনের পর স্মার্টফোনটি শীঘ্রই ভারত ও গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে।

Show Full Article
Next Story