ওয়ানপ্লাস-রেডমিদের চাপে ফেলবে Realme GT Neo 7, আসছে 100W ফাস্ট চার্জের সঙ্গে

রিয়েলমি এই বছর চাইনিজ মার্কেটে দু'টি দুর্ধর্ষ স্মার্টফোন লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। প্রথমটি Realme GT 7 Pro, যা...
Ananya Sarkar 5 Oct 2024 1:05 PM IST (Updated: 5 Oct 2024 1:06 PM IST)

রিয়েলমি এই বছর চাইনিজ মার্কেটে দু'টি দুর্ধর্ষ স্মার্টফোন লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। প্রথমটি Realme GT 7 Pro, যা কোয়ালকমের নেক্সট জেনারেশন ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 4 প্রসেসর সহ আসবে। এটি নভেম্বরের মধ্যে লঞ্চ হতে পারে। আবার নতুন রিপোর্ট ইঙ্গিত করছে, Realme GT Neo 7 নামে আরেকটি ফোনের উপর কাজ শুরু হয়ে গিয়েছে।

Realme GT Neo 7 স্পেসিফিকেশন, লঞ্চ টাইমলাইন

রিপোর্ট বলছে, Realme GT Neo 7 ফোনে ১.৫কে রেজোলিউশনের ফ্ল্যাট ডিসপ্লে থাকবে। অভ্যন্তরে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেটের আন্ডারক্লকড ভার্সন দেখা যেতে পারে। প্রতিবেদনে উল্লেখ না থাকলেও এই ফোনে গেমিংয়ের জন্য ডেডিকেটেড চিপ বসানো থাকবে বলে আশা করা হচ্ছে।

এছাড়াও, নতুন লিকটি GT Neo 7-এর ব্যাটারি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে ইঙ্গিত করছে। ফোনটিকে 'প্রাইস কিলার' নামে অভিহিত করা হয়েছে। ডিসেম্বরে লঞ্চ হতে পারে এটি। প্রসঙ্গত, বিখ্যাত চীনা টিপস্টার টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ দ্বারা চালিত বেশিরভাগ স্মার্টফোনের দাম বাড়তে চলেছে।

টিপস্টারের পরামর্শ, যারা প্রাথমিকভাবে ফিচার্স, পারফরম্যান্স, ও ডিসপ্লের জন্য আগ্রহী তাদের সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপগুলির জন্য অপেক্ষা করা উচিত যা পূর্ববর্তী প্রজন্মের চিপসেটের সঙ্গে লঞ্চ হব। Realme GT Neo 7-এর সঙ্গে iQOO Neo 10 Pro, OnePlus Ace 5 Pro, এবং Redmi K80-এর প্রতিযোগিতা চলবে।

Updated On: 5 Oct 2024 1:06 PM IST
Show Full Article
Next Story
Share it