বাজেট ফোনে জোশ পারফরম্যান্স, শুরু হল Realme P1 Speed 5G স্মার্টফোনের সেল

Realme P1 Speed 5G কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। লঞ্চ অফার হিসেবে...
Ankita Mondal 20 Oct 2024 7:57 AM IST

Realme P1 Speed 5G কয়েকদিন আগে ভারতে লঞ্চ হয়েছিল। আর আজ ফোনটি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। লঞ্চ অফার হিসেবে ক্রেতারা এই স্মার্টফোনের সাথে দুর্দান্ত অফার পাবেন। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও রিয়েলমির ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডিভাইসটি কেনা যাবে। ফিচারের কথা বললে, Realme P1 Speed 5G ডিভাইসে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ এনার্জি ৫জি প্রসেসর।

Realme P1 Speed 5G এর দাম ও সেল অফার

রিয়েলমি পি১ স্পিড ৫জি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্ট হল ৮ জিবি স্টোরেজ + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৭,৯৯৯ টাকা ও ২০,৯৯৯ টাকা।

ডিভাইসটি টেক্সার্ট টাইটেনিয়াম, ব্রাশড ব্লু কালারে পাওয়া যাবে। সেল অফার হিসেবে রিয়েলমি পি১ স্পিড ৫জি এর সাথে ২,০০০ টাকা ব্যাঙ্ক কার্ড অফার দেওয়া হবে।

Realme P1 Speed 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

Realme P1 Speed 5G ফোনের পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সামনে ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ২,০০০ নিট ব্রাইটনেস অফার করবে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পারফরম্যান্সের জন্য রিয়েলমির নতুন ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭৩০০ এনার্জি ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Show Full Article
Next Story