Red Magic 10 Ultra

স্মার্টফোনের জগতে নবজাগরণ, রেড ম্যাজিক 10 আল্ট্রা আসছে 7 ইঞ্চি ডিসপ্লে ও 7000mAh ব্যাটারি সহ

Red Magic 10 Ultra Feature - রেড ম্যাজিক ১০ আল্ট্রা ফোনে ৬,৬০০ এমএএইচ থেকে ৭,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

Ankita Mondal 25 Oct 2024 5:30 PM IST

নুবিয়া এই মুহূর্তে বেশ কয়েকটি স্মার্টফোনের উপর একসঙ্গে কাজ করছে, যেগুলি হল Nubia Z70 Ultra ও Red Magic 10 Pro সিরিজ। এরমধ্যে প্রথম মডেলটি ফ্ল্যাগশিপ ফোন হবে। আর রেড ম্যাজিক ১০ প্রো সিরিজ গেমিং ফোকাস ফ্ল্যাগশিপ স্মার্টফোন হবে। আর এই লাইনআপের ডিভাইসে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর ব্যবহার করা হবে বলে জানা গেছে। আজ আবার টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন, এই সিরিজের রেড ম্যাজিক ১০ আল্ট্রা ফোনের বিশেষ বিশেষ স্পেসিফিকেশন ফাঁস করেছেন।

রেড ম্যাজিক ১০ আল্ট্রা এর স্পেসিফিকেশন সামনে এল

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন যে, রেড ম্যাজিক ১০ আল্ট্রা এই সিরিজের উল্লেখযোগ্য সংযোজন হবে। এই আল্ট্রা মডেলে খুব বড় ডিসপ্লে দেওয়া হবে। সম্ভবত ৭ ইঞ্চি ডিসপ্লে সহ এটি আসবে। ফলে গেমিং ও এন্টারটেইনমেন্ট প্রেমীদের জন্য এটি আদর্শ স্মার্টফোন হবে। আর সিরিজের অন্যান্য মডেলের মতো এতেও ফ্লাট ডিসপ্লে ও আন্ডার স্ক্রিন ক্যামেরা থাকবে।

এছাড়া রেড ম্যাজিক ১০ আল্ট্রা ফোনে বাহুবলী ব্যাটারি থাকবে। এতে ৬,৬০০ এমএএইচ থেকে ৭,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। তাই দীর্ঘক্ষণ এতে গেম খেললেও বা ভিডিও দেখলেও ব্যাটারি শেষ হবে না। যদিও জানিয়ে রাখি, নুবিয়ার তরফে এখনও আল্ট্রা মডেলের বিষয়ে কিছুই জানানো হয়নি। এমনকি সংস্থাটি আপাতত সিরিজের প্রো মডেল টিজ করেছে, তাই আল্ট্রা ভ্যারিয়েন্টের অস্তিত্ব এখনও অজানা।

এদিকে আগেই বলেছি যে, নুবিয়া এখন নুবিয়া জেড৭০ আল্ট্রা ফোনের উপরেও কাজ করছে। এতে আন্ডার স্ক্রিন ক্যামেরা সহ কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর থাকতে পারে। আবার স্মার্টফোনটি ৬.৯ ইঞ্চি ডিসপ্লে সহ লঞ্চ হতে পারে। রিপোর্ট অনুযায়ী এই ডিভাইসটি বছরের শেষের দিকে লঞ্চ হবে। আর রেড ম্যাজিক ১০ প্রো সিরিজ নভেম্বরে বাজারে আসতে পারে।

Show Full Article
Next Story