Redmi A3 Pro বাজেটের মধ্যে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও ৮ জিবি র‌্যাম সহ আসছে

Redmi A3 Pro নামে একটি নতুন বাজেট ফোন শীঘ্রই লঞ্চ হতে চলেছে। যদিও সংস্থার তরফে ডিভাইসটি নিয়ে কিছু জানানো হয়নি। তবে...
Puja Mondal 13 Oct 2024 11:06 AM IST

Redmi A3 Pro নামে একটি নতুন বাজেট ফোন শীঘ্রই লঞ্চ হতে চলেছে। যদিও সংস্থার তরফে ডিভাইসটি নিয়ে কিছু জানানো হয়নি। তবে একটি কেনিয়ার অনলাইন স্টোরে এই স্মার্টফোনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এখানে Redmi A3 Pro এর স্পেসিফিকেশন সহ দামও জানানো হয়েছে। ফলে আমাদের বিশ্বাস ফোনটি দ্রুত বাজারে পা রাখবে।

তবে জানিয়ে রাখি, অনলাইন স্টোরের প্রোডাক্টের ছবির পাশে 'আনঅফিসিয়াল' কথাটি লেখা আছে। তাই ছবিটি সঠিক নয়। কিন্তু যেহেতু হাইপারওএস অপারেটিং সিস্টেমের কোডে এর আগে Redmi A3 Pro এর অস্তিত্ব খুঁজে পাওয়া গিয়েছিল, তাই ডিভাইসটি যে লঞ্চ হবে তা বলার অপেক্ষা রাখে না। যদিও এর আগে কোনো Redmi A1 Pro বা Redmi A2 Pro বাজারে আসেনি।

Redmi A3 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার (প্রত্যাশিত)

রেডমি এ৩ প্রো ডিভাইসে ৬.৮৮ ইঞ্চি ডিসপ্লে থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হবে মিডিয়াটেক হেলিও জি৮১ প্রসেসর, যেখানে রেডমি এ৩ মডেলে ছিল হেলিও জি৩৬। আর রেডমি এ৩ প্রো ৮ জিবি পর্যন্ত র‌্যাম সহ পাওয়া যাবে।

এছাড়া অনলাইন স্টোরের লিস্টিং থেকে জানা গেছে, বেস মডেলে যেখানে ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ ছিল, সেখানে এ৩ প্রো-তে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। তবে এর সেকেন্ডারি সেন্সর বা সেলফি ক্যামেরার বিষয়ে কিছু প্রকাশ্যে আসেনি।

এদিকে Redmi A3 Pro স্মার্টফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,১৬০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে বলে জানা গেছে। আর সিকিউরিটির জন্য পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Redmi A3 Pro প্রাইস বা দাম (প্রত্যাশিত)

রেডমি এ৩ প্রো এর দাম ১৩,৯৯৯ কেনিয়ান শিলিং বা ভারতীয় মূল্যে প্রায় ৯,২০০ টাকার কাছাকাছি রাখা হতে পারে বলে অনলাইন স্টোরের লিস্টিংয়ে জানানো হয়েছে। অর্থাৎ ফোনটি বাজেট রেঞ্জে আসবে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms