বাজার মাতাতে মিনি ফ্ল্যাগশিপ ফোন আনছে Redmi, থাকবে বিশাল ব্যাটারি, দুর্ধর্ষ প্রসেসর

এই সপ্তাহের শুরুতে একটি রিপোর্ট সামনে এসেছিল। যেখানে বলা হয় যে, Redmi একটি কম্প্যাক্ট সাব ফ্ল্যাগশিপ স্মার্টফোনের উপর...
Admin Techgup 20 Oct 2024 5:07 PM IST

এই সপ্তাহের শুরুতে একটি রিপোর্ট সামনে এসেছিল। যেখানে বলা হয় যে, Redmi একটি কম্প্যাক্ট সাব ফ্ল্যাগশিপ স্মার্টফোনের উপর কাজ করছে। আকারে ছোট হওয়া সত্বেও এতে ৬০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে বলে দাবি করা হয়। এবার ফোনটির প্রসেসর সম্পর্কিত তথ্য সামনে এসেছে। খবরটি সত্য হলে ক্রেতাদের জন্য নিঃসন্দেহে বড় চমক থাকছে।

চীনা মাইক্রো ব্লগিং সাইট ওয়েইবো-তে এক টিপস্টারের পোস্ট থেকে জানা গিয়েছে, রেডমির আপকামিং মিনি ফ্ল্যাগশিপ ফোনে MediaTek Dimensity 9400 চিপসেট থাকতে পারে। এবং এটি Redmi K80 সিরিজের মডেল হিসাবে বাজারে আসার প্রবল সম্ভাবনা।

আবার টিপস্টারের আরও দাবি, Redmi K80 সিরিজের একটি ভ্যারিয়েন্টে Snapdragon 8 Elite (Extreme Edition বা Gen 4 নামও হতে পারে) প্রসেসর থাকবে। এটি সামনের বছরে লঞ্চ হবে। পোস্টটির সত্যতা আমরা যাচাই করিনি। তবে একই সিরিজে দুই কোম্পানির ফ্ল্যাগশিপ চিপসেট ব্যবহার রেডমির অন্যতম বড় পদক্ষেপ হতে পারে।

উল্লেখ্য, শাওমির বর্তমান লক্ষ্য Redmi K80 সিরিজের সাকসেসফুল লঞ্চ। এই লাইনআপে দুই মডেল আসতে পারে - স্ট্যান্ডার্ড Redmi K80 এবং Redmi K80 Pro। এই দুই মডেলে যথাক্রমে Snapdragon 8 Elite এবং Snapdragon 8 Gen 4 প্রসেসর থাকবে বলে শোনা যাচ্ছে।

Show Full Article
Next Story