6000mah ব্যাটারির সঙ্গে কম্প্যাক্ট ফ্ল্যাগশিপ ফোন আনছে Redmi, লঞ্চ হতে পারে নভেম্বরে

Redmi K80 সিরিজ নভেম্বরের মধ্যে চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এই লাইনআপে Redmi K80 এবং Redmi K80 Pro নামে দু'টি মডেল...
Ananya Sarkar 18 Oct 2024 2:30 PM IST

Redmi K80 সিরিজ নভেম্বরের মধ্যে চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এই লাইনআপে Redmi K80 এবং Redmi K80 Pro নামে দু'টি মডেল আসবে বলে শোনা যাচ্ছে। তবে একটি নতুন সূত্রে দাবি করা হয়েছে যে, Redmi K80 সিরিজের পাশাপাশি শাওমি একটি কম্প্যাক্ট ফ্ল্যাগশিপ ফোন লঞ্চের পরিকল্পনা করছে।

Redmi আনছে কম্প্যাক্ট ফ্ল্যাগশিপ ফোন

বিখ্যাত চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন গত সপ্তাহে রেডমির একটি কম্প্যাক্ট ফোনের ইঙ্গিত দিয়েছিল। আর এখন একই সূত্র থেকে ডিভাইসটির কিছু মেজর স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছে। রেডমির আপকামিং ফোনটি ৬.৩ ইঞ্চি ডিসপ্লে অফার করবে বলে দাবি করা হয়েছে।

কম্প্যাক্ট ফোন হলেও এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হবে। তবে আকারে ছোট হওয়ার কারণে সংস্থাকে বেশ কিছু ক্ষেত্রে আপস করতে হবে। যেমন ফোনটিতে টেলিফটো ক্যামেরা লেন্স বা ওয়্যারলেস চার্জিং ফিচার নাও মিলতে পারে। যদিও এটি "হাই-পারফরম্যান্স সাব-ফ্ল্যাগশিপ" মডেল হিসাবে আসবে।

এই মুহূর্তে স্পষ্ট নয়, ফোনটি রেডমির কোন সিরিজের অধীনে লঞ্চ হবে। অনুমান করা হচ্ছে যে, এটি Redmi K অথবা পারফরম্যান্স ফোকাসড Turbo লাইনআপের অংশ হবে। যদি Redmi K80 সিরিজের Mini মডেল হিসাবে এটি আসে, তাহলে আগামী মাসেই লঞ্চ হয়ে যাবে।

Show Full Article
Next Story