রেডমির রেকর্ড, 20 হাজার টাকার কমে সবচেয়ে দ্রুত বিক্রি হওয়া 5G ফোন এখন Redmi Note 12 5G

ভারতীয় স্মার্টফোন বাজারে বাজেট এবং মিডরেঞ্জ ডিভাইসের প্রচুর চাহিদা রয়েছে। আর এদেশে চীনা ব্র্যান্ডগুলির স্মার্টফোন সবচেয়ে বেশি বিক্রি হয়ে থাকে। বিশেষ করে Xiaomi-র Redmi Note…

ভারতীয় স্মার্টফোন বাজারে বাজেট এবং মিডরেঞ্জ ডিভাইসের প্রচুর চাহিদা রয়েছে। আর এদেশে চীনা ব্র্যান্ডগুলির স্মার্টফোন সবচেয়ে বেশি বিক্রি হয়ে থাকে। বিশেষ করে Xiaomi-র Redmi Note সিরিজের ফোনের অনেক ভক্ত রয়েছে। স্বাভাবিকভাবেই একই লাইনআপের লেটেস্ট স্মার্টফোন, Redmi Note 12 5G একটি নতুন রেকর্ড তৈরি করেছে।

শাওমি ইন্ডিয়া আজ মাইক্রোব্লগিং সাইট এক্স-এ এই রেকর্ড সম্পর্কে জানিয়েছে এবং একটি ছবিও পোস্ট করেছে। সংস্থাটি বলেছে যে, Redmi Note 12 5G ২০২৩ সালে দ্রুততম বিক্রি হওয়া ফোনের রেকর্ড তৈরি করেছে এবং এর এক মিলিয়ন ইউনিট ইতিমধ্যেই বিক্রি হয়ে‌ গেছে। ফলে বলতে দ্বিধা নেই যে, মানুষ একে ভ্যালু ফর মানি ডিভাইস হিসাবে যথেষ্ট পছন্দ করছে।

Redmi Note 12 5G পাওয়া যাচ্ছে অনেক সস্তায়

রেডমি নোট ১২ ৫জি এখন জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম অ্যামাজন থেকে সস্তায় কেনা যাবে। এই শপিং সাইটে এখন চলছে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। এই সেলের কারণে ডিভাইসটির বেস মডেলটি ২১,৯৯৯ টাকার পরিবর্তে ১৭,৪৯৯ টাকায় কেনা যাবে। আবার এসবিআই ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে আরও ডিসকাউন্ট পাওয়া যাবে।

Redmi Note 12 5G এর বিশেষত্ব

Redmi Note 12 5G স্মার্টফোনে আছে ৬.৬ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটির ব্যাক প্যানেলে ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেটআপ এবং সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন