Flipkart সেলে ৪,১০০ টাকা দাম কমলো ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার এই Redmi 5G স্মার্টফোনের

আপনার পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড Redmi? সংস্থার ভালো ক্যামেরার কোনো ফোন খোঁজ করছেন! তাহলে Redmi Note 13 5G এখন কিনতে...
Ankita Mondal 10 Oct 2024 8:46 PM IST (Updated: 10 Oct 2024 8:54 PM IST)

আপনার পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড Redmi? সংস্থার ভালো ক্যামেরার কোনো ফোন খোঁজ করছেন! তাহলে Redmi Note 13 5G এখন কিনতে পারেন। আসলে চলমান ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেলে এই ডিভাইসটি ১৫,০০০ টাকার কমে বিক্রি হচ্ছে। যেখানে লঞ্চের সময় এর দাম ছিল ১৮,৯৯৯ টাকা। তবে এটি এখন প্রায় ৪,০০০ টাকা কমে কেনা যাবে।

Redmi Note 13 5G ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেলে সবচেয়ে কম দামে বিক্রি হচ্ছে

রেডমি নোট ১৩ ৫জি এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১৮,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। কিন্তু ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেলে ফোনটির এই ভ্যারিয়েন্ট মাত্র ১৪,৮৯৯ টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ ৪,১০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকলে অতিরিক্ত ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে।

Redmi Note 13 5G ফোনের স্পেসিফিকেশন

রেডমি নোট ১৩ ৫জি ফোনে ক্যামেরার জন্য ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এদিকে Redmi Note 13 5G এর সামনে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান।

Updated On: 10 Oct 2024 8:54 PM IST
Show Full Article
Next Story