Redmi Note সিরিজে নতুন মডেল আনতে চলেছে Xiaomi, থাকবে MediaTek প্রসেসর

Xiaomi গত মাসে চীনে Redmi Note 14 সিরিজ লঞ্চ করেছে। এবার এটি গ্লোবাল মার্কেটে আসার জন্য অপেক্ষায় ক্রেতারা। রেডমি নোট...
Ankita Mondal 11 Oct 2024 2:03 PM IST

Xiaomi গত মাসে চীনে Redmi Note 14 সিরিজ লঞ্চ করেছে। এবার এটি গ্লোবাল মার্কেটে আসার জন্য অপেক্ষায় ক্রেতারা। রেডমি নোট সিরিজের বরাবর ক্রেতাদের মন জিতে আসছে। নতুন স্মার্টফোনগুলির ক্ষেত্রেও এর অন্যথা হবে না বলে আশা করা যায়।

এই লাইনআপে Redmi Note 14 5G, Note 14 Pro 5G, and Note 14 Pro Plus 5G নামে তিনটি মডেল এনেছে সংস্থা। তবে গ্লোবাল মার্কেটে Note 14 সিরিজে আরেকটি ফোন অর্ন্তভুক্ত থাকতে পারে। শাওমিটাইমস তাদের প্রতিবেদনে দাবি করেছে, বিশ্ববাজারে Redmi Note 14 Pro 4G নামে একটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হবে।

ফোনটি নাকি IMEI ডেটাবেসে 24116RACCG মডেল নম্বরের সঙ্গে দেখা গিয়েছে। সেখান থেকে অবশ্য বেশি কিছু জানা যায়নি। রিপোর্টে শুধু বলা হয়েছে, এটির কোডনাম "Obsidian" এবং ডিভাইসটিতে MediaTek Dimensity প্রসেসর থাকবে। তবে সেটি ঠিক কোন চিপসেট হবে তা এখন বলা যাচ্ছে না।

উল্লেখ্য, Redmi Note 14 Pro 5G ভ্যারিয়েন্টেও MediaTek প্রসেসর রয়েছে, যার নাম Dimensity 7300 Ultra। রেডমি প্রতি বছর পালা করে নোট সিরিজের ফোর-জি ভার্সন গ্লোবালি লঞ্চ করে। যেমন গত বছর Helio G99 চিপসেটের সঙ্গে Note 13 Pro 4G রিলিজ হয়েছিল। এখন দেখার বিষয়, নতুন ফোনটি কেমন স্পেসিফিকেশন অফার করবে। এই নিয়ে খুব তাড়াতাড়ি রিপোর্ট প্রকাশ্যে আসবে বলে আশা করা যায়।

Show Full Article
Next Story