Samsung Galaxy A05s-এর নয়া ভ্যারিয়েন্ট লঞ্চ হল, কিনতে পারবেন মাত্র 12,499 টাকায়

দীপাবলির আগে Samsung Galaxy A05s-এর নতুন বাজেট-ফ্রেন্ডলি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হয়ে গেল। এই নয়া মডেলটির ১২৮ জিবি স্টোরেজের সাথে ৪ জিবি র‍্যাম অফার করে। এর…

দীপাবলির আগে Samsung Galaxy A05s-এর নতুন বাজেট-ফ্রেন্ডলি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হয়ে গেল। এই নয়া মডেলটির ১২৮ জিবি স্টোরেজের সাথে ৪ জিবি র‍্যাম অফার করে। এর আগে, স্মার্টফোনটি শুধুমাত্র ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভার্সনে পাওয়া যেত। চললুন Galaxy A05s-এর নতুন স্টোরেজ অপশনের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে লঞ্চ হল Samsung Galaxy A05s-এর নতুন র‍্যাম ভ্যারিয়েন্ট

বাজেট রেঞ্জের স্যামসাং গ্যালাক্সি এ০৫এস এবার থেকে পাওয়া যাবে নতুন ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সংস্করণে, যার দাম রাখা হয়েছে ১৩,৪৯৯ টাকা। এছাড়া, এসবিআই (SBI) কার্ড ব্যবহারকারীরা ফোনের দামের ওপর ১,০০০ টাকার ক্যাশব্যাকের সুবিধাও পেতে পারেন, যা এর কার্যকরী মূল্য ১২,৪৯৯ টাকায় নামিয়ে আনে৷

অন্যদিকে, গ্যালাক্সি এ০৫এস-এর বিদ্যমান ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ১৪,৯৯৯ টাকা। এটি ৬ জিবি ভার্চুয়াল র‍্যামও সাপোর্ট করে। উভয় ভ্যারিয়েন্টই লাইট গ্রীন, লাইট পার্পল এবং ব্ল্যাক কালার অপশনে পাওয়া যায়। স্যামসাং গ্যালাক্সি এ০৫এস ফোনটি স্যামসাং এক্সক্লুসিভ ও রিটেইল স্টোর, স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট এবং বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে।

Samsung Galaxy A05s-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ০৫এস-এ মসৃণ ভিজ্যুয়ালের জন্য ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭১ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরটি ব্যবহার করা হয়েছে। স্যামসাং এই ফোনে চার বছরের সিকিউরিটি আপডেট এবং ২ প্রজন্মের অপারেটিং সিস্টেম আপগ্রেডের প্রতিশ্রুতি দিয়েছে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A05s-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা, দুটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য ফোনের সামনে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy A05s-এ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা সম্পূর্ণ চার্জে ২ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। এটি ২৫ ওয়াট সুপার-ফাস্ট চার্জিং সাপোর্ট করে, যা দ্রুত রিচার্জ এবং দীর্ঘ সময়ের ব্যবহারযোগ্যতা নিশ্চিত করে।

উল্লেখ্য, Samsung Galaxy A05 ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে, কেননা ইতিমধ্যেই ডিভাইসটির সাপোর্ট পেজটি স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ হয়েছে। এই বিষয়ে আরও তথ্য খুব শীঘ্রই জানা যাবে বলে আশা করা যায়।