Android 20 পর্যন্ত আপডেটের গ্যারান্টি নিয়ে ভারতে আসছে Samsung Galaxy A16, লঞ্চ অক্টোবরে

নানা লিক এবং রিপোর্টের মাঝেই এবার Samsung Galaxy A15 5G-এর লঞ্চ টাইমলাইন প্রকাশ্যে এল। এই আপকামিং স্মার্টফোনের সবচেয়ে বড়...
Ananya Sarkar 7 Oct 2024 2:23 PM IST

নানা লিক এবং রিপোর্টের মাঝেই এবার Samsung Galaxy A15 5G-এর লঞ্চ টাইমলাইন প্রকাশ্যে এল। এই আপকামিং স্মার্টফোনের সবচেয়ে বড় হাইলাইট হতে চলেছে ছয় বছরের Android আপগ্রেড এবং সিকিউরিটি আপডেট পলিসি। আবার ফোনটির 4G ভার্সন লঞ্চ হবে বলেও শোনা যাচ্ছে।

Samsung Galaxy A16 5G কবে ভারতে আসবে

দ্য টেক আউটলুকের একটি রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy A16 5G ভারতে অক্টোবরের মাঝামাঝি সময়ে লঞ্চ হতে চলেছে। যদিও স্যামরাং এখনও এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু বলেনি। যদি খবরটি সত্যি হয়, তাহলে খুব শীঘ্রই আমরা টিজার দেখতে শুরু করবো। তবে 4G ও 5G ভ্যারিয়েন্ট একসঙ্গে আসবে কিনা অজানা।

Samsung Galaxy A16 5G স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ১৬ ৫জি-তে ৬.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে, যা ২৩৪০x১০৮০ পিক্সেল রেজোলিউশন ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এতে রিজিয়ন অনুযায়ী মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর ও এক্সিনস ১৩৩০ প্রসেসর থাকবে। ভারতে দ্বিতীয়টির আসার সম্ভাবনা বেশি। ফোনটিতে আইপি৫৪ রেটিং ও সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যেতে পারে।

স্যামসাং এই ফোনের পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর রাখতে পারে বলে শোনা যাচ্ছে। অন্যদিকে, সামনে সেলফি ও ভিডিয়ো কল করার জন্য ১৩ মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। ফোনের ৫,০০০ এমএএইচ ব্যাটারি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Show Full Article
Next Story
Share it