Samsung Galaxy A36 5G আপগ্রেড প্রসেসর সহ বিভিন্ন দেশে আসছে, লঞ্চের প্রস্তুতি শুরু

Samsung একসঙ্গে দুটি A সিরিজের ফোনের উপর কাজ করছে। যার একটি হল Galaxy A56 এবং দ্বিতীয়টি হল Galaxy A36। ইতিমধ্যেই প্রথম...
Ankita Mondal 7 Oct 2024 8:14 PM IST

Samsung একসঙ্গে দুটি A সিরিজের ফোনের উপর কাজ করছে। যার একটি হল Galaxy A56 এবং দ্বিতীয়টি হল Galaxy A36। ইতিমধ্যেই প্রথম ডিভাইসটি সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। জানা গেছে এতে এক্সিনস ১৫৮০ প্রসেসর থাকবে। অন্যদিকে আজ Samsung Galaxy A36 5G এর মডেল নম্বর প্রকাশ্যে এল। ফোনটিকে আজ IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। এটি Samsung Galaxy A35 এর উত্তরসূরি হিসেবে আসছে।

Samsung Galaxy A36 5G কে দেখা গেল IMEI ডেটাবেসে

আইএমইআই ডেটাবেসে দুটি আলাদা মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে স্যামসাং গ্যালাক্সি এ৩৬ ৫জি, যেগুলি হল - SM-A366B/DS ও SM-A366U। মনে হচ্ছে এরমধ্যে প্রথম মডেল নম্বরটি গ্লোবাল ভ্যারিয়েন্টের। এছাড়া দ্বিতীয় মডেল নম্বরটি ইউএস ভ্যারিয়েন্টের। আবার গ্লোবাল ভ্যারিয়েন্টের মডেল নম্বরের শেষে DS থাকার অর্থ এটি ডুয়েল সিম সহ আসবে।

যদিও এছাড়া আইএমইআই ডেটাবেস থেকে অন্য কোনো তথ্য স্যামসাং গ্যালাক্সি এ৩৬ ৫জি সম্পর্কে জানা যায়নি। তবে গিজমোচীনা তাদের রিপোর্টে বলেছে, এই ফোনে এক্সিনস ১৪৮০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। যেহেতু গ্যালাক্সি এ৩৫ স্মার্টফোনটি এক্সিনস ১৩৮০ চিপসেটের সাথে এসেছিল। উত্তরসূরী হওয়ায় আপগ্রেড দেখা যাবে।

যাইহোক, আশা করা যায় Samsung Galaxy A36 5G কে শীঘ্রই অন্যান্য সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে এর বিভিন্ন স্পেসিফিকেশন জানা যাবে। এটি হাই বাজেট রেঞ্জে আসতে পারে এবং আগামী বছরের প্রথম কোয়ার্টারে লঞ্চ হতে পারে।

Show Full Article
Next Story
Share it