২৪,০০০ টাকা সস্তায় ২০০ মেগাপিক্সেল ক্যামেরার Samsung Galaxy S24 Ultra, বিরাট অফার

গতমাসে Samsung ঘোষণা করেছিল Fab Grab Fest Sale এর। পুজো উপলক্ষে সংস্থার ওয়েবসাইটে এই সেল চলছে। আর এই সেলে বাম্পার...
Ankita Mondal 5 Oct 2024 5:48 PM IST

গতমাসে Samsung ঘোষণা করেছিল Fab Grab Fest Sale এর। পুজো উপলক্ষে সংস্থার ওয়েবসাইটে এই সেল চলছে। আর এই সেলে বাম্পার ডিসকাউন্ট সহ কেনা যাবে Samsung Galaxy S24 Ultra স্মার্টফোন। সংস্থার ওয়েবসাইটে এই ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,২১,৯৯৯ টাকা। তবে আপনি ২৪,০০০ টাকা পর্যন্ত সস্তায় ডিভাইসটি কিনতে পারবেন। আর এই স্যামসাং ফ্ল্যাগশিপ স্মার্টফোনে আছে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

কীভাবে ২৪,০০০ টাকা ডিসকাউন্টে কেনা যাবে Samsung Galaxy S24 Ultra

আসলে স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্ট সেলে স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা-র সাথে ১২ হাজার টাকা ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এই ছাড় প্রায় সমস্ত বড় ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সাথে পাওয়া যাচ্ছে। এছাড়া আপনি যদি ফোনটি কেনার জন্য স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন তবে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন।

শুধু তাই নয়, স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ফোনের সাথে ১২,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস ও ৭০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হচ্ছে। অর্থাৎ আপনার ফোনের এক্সচেঞ্জ ভ্যালু যা হোক না কেন, ১২,০০০ টাকা বোনাস আপনি পাবেন।

Samsung Galaxy S24 Ultra এর স্পেসিফিকেশন ও ফিচার

Samsung Galaxy S24 Ultra ফোনে ১৪৪০x৩১২০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৮ ইঞ্চি ডায়নামিক LTPO AMOLED ২এক্স ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ডিসপ্লের পিক ব্রাইটনেস লেভেল ২৬০০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট ব্যবহার করা হয়েছে।

ক্যামেরার কথা বললে Samsung Galaxy S24 Ultra ডিভাইসে এলইডি ফ্ল্যাশসহ চারটি ক্যামেরা উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ১০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর, ৫০ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর এবং ওআইএস সাপোর্ট সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। সেলফির জন্য পাওয়া যাবে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Show Full Article
Next Story
Share it