লঞ্চের বহু আগে ফাঁস হয়ে গেল Samsung Galaxy S25 Ultra ফোনের গুরুত্বপূর্ণ তথ্য

স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা টাইটানিয়াম, নীল, কালো এবং সবুজ কালারে আসবে। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ অথবা স্ন্যাপড্রাগন ৮ জেন এলিট প্রসেসর ব্যবহার হতে পারে।

Shankha Shuvro Sarkar 21 Oct 2024 5:50 PM IST

Samsung Galaxy S25 Ultra আগামী জানুয়ারি বা ফেব্রুয়ারি মাসে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তবে এখন থেকেই এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে আসতে শুরু করেছে। একটি লিক থেকে ডিভাইসটির ডিজাইন সম্পর্কে ধারণা পাওয়া গিয়েছিল। এবার ফোনটির কালার অপশন প্রকাশ্যে এসেছে।

স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা কী কী কালারে আসবে

স্যামসাং তাদের আপকামিং ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস২৫ আল্ট্রা নিয়ে মুখ না খুললেও, একটি সূত্র থেকে কালার অপশন সম্পর্কিত তথ্য ফাঁস হয়েছে। টিপস্টার আইস ইউনিভার্সের তরফে দাবি করা হয়েছে, এটি চারটি কালার ভ্যারিয়েন্টে আসবে। এগুলি হল - টাইটানিয়াম, নীল, কালো এবং সবুজ।

কেমন স্পেসিফিকেশন অফার করবে

জল্পনা শোনা যাচ্ছে, গ্যালাক্সি এস২৫ আল্ট্রা ৬.৮৬ ইঞ্চি ডাইনামিক অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে আসবে। এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৩০০০ নিটসের কাছাকাছি পিক ব্রাইটনেস অফার করবে বলে আশা করা যায়। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ অথবা স্ন্যাপড্রাগন ৮ জেন এলিট প্রসেসর ব্যবহার হতে পারে।

ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেখা যাবে। এতে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, ১০ মেগাপিক্সেল ৩x টেলিফটো ক্যামেরা, এবং ৫০ মেগাপিক্সেল সেন্সর দেখা যেতে পারে। ফোনটি ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করতে পারে।

Show Full Article
Next Story