Samsung Galaxy S25 দেবে আইফোনের অভিজ্ঞতা? One UI 7 সহ ছবি ফাঁস হতেই জল্পনা

Samsung Galaxy S25 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ শীঘ্রই বাজারে আসবে। এই সিরিজের ডিভাইসগুলিতে প্রিমিয়াম হার্ডওয়্যার ও...
Ankita Mondal 7 Oct 2024 8:53 PM IST

Samsung Galaxy S25 ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ শীঘ্রই বাজারে আসবে। এই সিরিজের ডিভাইসগুলিতে প্রিমিয়াম হার্ডওয়্যার ও লেটেস্ট সফটওয়্যার থাকবে। ইতিমধ্যেই জানা গেছে, এই সিরিজের আল্ট্রা মডেলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসর ব্যবহার করা হবে। আজ আবার অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক One UI 7 কাস্টম স্কিন চালিত Samsung Galaxy S25 Ultra এর একটি ছবি প্রকাশ্যে এসেছে।

Samsung Galaxy S25 Ultra ফোনে থাকবে লেটেস্ট Android 15 ভিত্তিক One UI 7 সফটওয়্যার

টিপস্টার আইস ইউনিভার্স অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক ওয়ান ইউআই ৭ কাস্টম স্কিন চালিত স্যামসাং গ্যালাক্সি এস২৫ আল্ট্রা-র ছবি শেয়ার করেছেন। ছবিতে ফোনের নতুন ডিজাইনের কন্ট্রোল সেন্টার দেখা গেছে। আর এই ডিজাইনের সাথে মিল আছে আইফোনের কন্ট্রোল সেন্টারের।

গত সপ্তাহে আমরা আপনাদের বলেছিলাম যে, অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক নতুন কালারওএস ১৫ ও অক্সিজেনওএস ১৫ কিছুটা আইফোনের মতো অভিজ্ঞতা দেবে। কারণ অ্যাপল আইওএস এর একাধিক ফিচার ও ইউআই ডিজাইন এই দুই ওএসেও দেখা গেছে। এখন স্যামসাংয়ের ওয়ান ইউআই ৭ কাস্টম অপারেটিং সিস্টেমেও একই বিষয় লক্ষ্য করা গেছে।

ছবিতে দেখা গেছে Samsung Galaxy S25 Ultra এর কন্ট্রোল সেন্টারের উপরের দিকে ওয়াই-ফাই ও ব্লুটুথ কানেক্টিভিটি ও তার নীচে বেসিক সেটিং অপশন থাকবে। এরপর গোলাকার কোণ সহ নোটিফিকেশন প্যানেল লক্ষ্যণীয়। আর ব্রাইটনেস ও ভলিউম কন্ট্রোল তার নীচে অবস্থান করছে। আবার সবার নীচে আছে স্মার্ট ভিউ ও ডিভাইস কন্ট্রোল উইজেট।

এছাড়া টিপস্টার বলেছেন, ওয়ান ইউআই ৭ কাস্টম ওএসের সাথে নতুন ডিজাইনের অ্যাপ ড্রয়ার, হোম স্ক্রিন, সেটিং অ্যাপস দেখা যাবে। এমনকি ব্যাটারি আইকন ও ইন্ডিকেটর এবং ক্যামেরা অ্যাপ রিফ্রেশ লুক অফার করবে।

Show Full Article
Next Story
Share it