Sony Xperia 1 VI স্মার্টফোনের Scarlet কালার ভ্যারিয়েন্ট লঞ্চ হল, রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা

জাপানের পর এবার ইউরোপের বাজারে পা রাখলো Sony Xperia 1 VI এর রেড কালার ভ্যারিয়েন্ট 'Scarlet'। এর ব্যাক প্যানেল ও...
Ankita Mondal 17 Oct 2024 10:22 PM IST

জাপানের পর এবার ইউরোপের বাজারে পা রাখলো Sony Xperia 1 VI এর রেড কালার ভ্যারিয়েন্ট 'Scarlet'। এর ব্যাক প্যানেল ও অ্যালুমিনিয়াম ফ্রেমে লাল রঙের পাশাপাশি ম্যাট ফিনিশ দেখা যাবে, যা স্টাইলিস ও হাই কোয়ালিটি লুক প্রদান করবে। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Sony Xperia 1 VI এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Sony Xperia 1 VI এর দাম নতুন Scarlet কালার ভ্যারিয়েন্টের দাম

Sony Xperia 1 VI এর ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৪৯৯ ইউরো, যা ভারতীয় মূল্যে প্রায় ১,৩৭,০০০ টাকার কম। এর আগে ফোনটি ব্ল্যাক, প্ল্যাটিনাম সিলভার, খাঁকি গ্রীন কালারে লঞ্চ হয়েছিল।

Sony Xperia 1 VI: স্পেসিফিকেশন ও ফিচার

Sony Xperia 1 VI স্মার্টফোনে আছে গরিলা গ্লাস ভিক্টাস ২ প্রোটেকশন সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ১২ জিবি এলপিডিডিআর৫এক্স র‌্যাম ও ইউএফএস ৪.০ স্টোরেজ দেওয়া হয়েছে। আর অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

Sony Xperia 1 VI ডিভাইসে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল এক্সিমর টি মেন সেন্সর ও ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Show Full Article
Next Story