Tecno Camon 30S: সস্তায় দুর্দান্ত ফোন লঞ্চ করল টেকনো, রয়েছে OLED ডিসপ্লে ও Sony ক্যামেরা

বাজেট স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মধ্যবিত্তের সাধ্যের মধ্যে একটি দুর্দান্ত হ্যান্ডসেট নিয়ে হাজির হল। তাদের নতুন মডেলটির...
Ankita Mondal 11 Oct 2024 12:39 PM IST

বাজেট স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মধ্যবিত্তের সাধ্যের মধ্যে একটি দুর্দান্ত হ্যান্ডসেট নিয়ে হাজির হল। তাদের নতুন মডেলটির নাম Tecno Camon 30S। ফোনটির ডিজাইন যেমন সুন্দর, তেমনই স্পেসিফিকেশন চমৎকার। অনবদ্য OLED ডিসপ্লে, Sony ক্যামেরা, IP53 ওয়াটার রেজিট্যান্স রেটিং মিলবে এতে। চলুন ডিভাইসটির দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Tecno Camon 30S: স্পেসিফিকেশন ও ফিচার্স

টেকনো ক্যামন ৩০এস ৬.৭৮ ইঞ্চি ফুলএইচডি+ ওলেড ডিসপ্লের সঙ্গে এসেছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৩০০ নিটস পিক ব্রাইটনেস, ১০০ শতাংশ ডিসিআই পি৩ কালার গ্যামেট অফার করে। এটি কর্নিং গরিলা গ্লাস দ্বারা সুরক্ষিত। ভেজা আঙুলেও এই ফোনের টাচ কাজ করবে।

মিডিয়াটেক হেলিও জি১০০ প্রসেসর থাকায় এটি একটি ৪জি ফোন। স্টোরেজ কনফিগারেশন তিনটি - ৬ জিবি + ১২৮ জিবি, ৮ জিবি + ১২৮ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি। সঙ্গে ৮ জিবি ভার্চুয়াল র‍্যামের সাপোর্ট রয়েছে। ফোনটির ৫,০০০ এমএএইচ ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য, Tecno Camo 30S-এর ব্যাক প্যানেলে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি (সনি আইএমএক্স৮৯৬) এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর বর্তমান। ফ্রন্ট ক্যামেরাটি পাঞ্চ হোল কাটআউটের ভেতরে অবস্থিত। এটি ১৩ মেগাপিক্সেলের।

Tecno Camon 30S: দাম

টেকনো ফোনটি পাকিস্তানে লঞ্চ করেছে। সেখানে ৬০,০০০ টাকা পাকিস্তানি রুপিতে পাওয়া যাবে এটি। ভারতীয় মুদ্রায় যা ১৮,১৫৫ টাকার সমান। ফোনটি ব্লু, নেবুলা ভায়োলেট, সেলেস্টিয়াল ব্ল্যাক এবং ডন গোল্ড কালার অপশনে উপলব্ধ। টেকনো ক্যামন ৩০এস ভারতেও শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা যায়।

Show Full Article
Next Story