Tecno Camon 40 Series

সস্তায় একঝাঁক ঝাক্কাস ফিচার, টেকনো ক্যামন ৪০ সিরিজ লঞ্চের আগে উপস্থিত হল IMEI ডেটাবেসে

বর্তমান সময়ে বাজেট ও মিড রেঞ্জ স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে অতি জনপ্রিয় টেকনো। সংস্থাটি কিছুদিন আগে স্পার্ক সিরিজের...
Ankita Mondal 25 Oct 2024 8:18 PM IST

বর্তমান সময়ে বাজেট ও মিড রেঞ্জ স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে অতি জনপ্রিয় টেকনো। সংস্থাটি কিছুদিন আগে স্পার্ক সিরিজের নতুন ফোন এনেছে। এখন আবার তারা Tecno Camon 40 স্মার্টফোন সিরিজের উপর কাজ করতে শুরু করেছে। এই সিরিজের অধীনে শুরুতে টেকনো ক্যামন ৪০ প্রো ৫জি, টেকনো ক্যামন ৪০ প্রো ৪জি ও টেকনো ক্যামন ৪০ ডিভাইসগুলি বাজারে আসবে। আজ আইএমইআই (IMEI) ডেটাবেসে এই তিনটি ফোনকেই খুঁজে পাওয়া গেছে। ফলে আশা করা যায় শীঘ্রই এই হ্যান্ডসেটগুলি লঞ্চ হবে।

টেকনো ক্যামন ৪০ সিরিজ উপস্থিত হল IMEI ডেটাবেসে

আইএমইআই ডেটাবেস থেকে টেকনো ক্যামন ৪০ সিরিজের তিনটি ফোনের মডেল নম্বর জানা গেছে। ডেটাবেস অনুযায়ী, টেকনো ক্যামন ৪০ প্রো ৫জি এর মডেল নম্বর 'CM8', টেকনো ক্যামন ৪০ প্রো ৪জি এর মডেল নম্বর 'CM6' ও টেকনো ক্যামন ৪০ এর মডেল নম্বর 'CM5'। যদিও এখান থেকে ডিভাইসগুলির কোনো স্পেসিফিকেশন সামনে আসেনি। চলুন টেকনো ক্যামন ৪০ সিরিজের স্পেসিফিকেশনের আভাস পেতে এর আগের সিরিজ টেকনো ক্যামন ৩০ এর বৈশিষ্ট্য দেখে নেওয়া যাক।

টেকনো ক্যামন ৩০ প্রো ৫জি ফোনে আছে ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ আল্টিমেট প্রসেসর, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইওএস ১৪ কাস্টম স্কিনে চলে। সিকিউরিটির জন্য এতে আন্ডার স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য টেকনো ক্যামন ৩০ প্রো ৫জি মডেলে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, ৭০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এদিকে টেকনো ক্যামন ৩০ ৪জি স্মার্টফোনের সামনে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এটি মিডিয়াটেক হেলিও জি৯৯ আল্টিমেট প্রসেসর দ্বারা চালিত। হ্যান্ডসেটটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছে। ক্যামেরার কথা বললে, এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আর টেকনো ক্যামন ৩০ ৪জি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৭০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Show Full Article
Next Story