মাত্র ১৫,৯৯৯ টাকায় OnePlus স্মার্টফোন, দেখে নিন Amazon Great Indian Festival সেলের সেরা তিন ডিল

আপনি যদি OnePlus ব্র্যান্ডের ফ্যান হন এবং সাশ্রয়ী মূল্যে সংস্থার ফোন কিনতে চান, তাহলে Amazon Great Indian Festival সেলে...
Ankita Mondal 6 Oct 2024 11:14 AM IST

আপনি যদি OnePlus ব্র্যান্ডের ফ্যান হন এবং সাশ্রয়ী মূল্যে সংস্থার ফোন কিনতে চান, তাহলে Amazon Great Indian Festival সেলে আপনার জন্য রয়েছে দুর্দান্ত ডিল। এই প্রতিবেদনে আমরা OnePlus ব্র্যান্ডের সেরা তিনটি ডিল সম্পর্কে বলবো। সেলে বাম্পার ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক সহ ওয়ানপ্লাস স্মার্টফোন কেনা যাবে। আপনি সর্বনিম্ন ১৫,৯৯৯ টাকা খরচ করে ওয়ানপ্লাসের ডিভাইস সেল থেকে কিনে নিতে পারবেন।

OnePlus Nord CE 3 5G

OnePlus Nord CE 3 5G এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। তবে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ডিভাইসটি আরও ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ছাড়ের সাথে কেনা যাবে। আবার ১৬,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। ফিচারের কথা বললে OnePlus Nord CE 3 5G ফোনে ৬.৭ ইঞ্চি ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিভাইসটির প্রধান ক্যামেরা ৫০ মেগাপিক্সেল। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Oneplus Nord CE 4

Oneplus Nord CE 4 এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৪৯৯ টাকা। এর সাথে ৫০০ টাকা কুপন ডিসকাউন্ট দেওয়া হবে। ব্যাঙ্ক অফারে আরও ১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করলে সর্বোচ্চ ২২,৩৯৯ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই ডিভাইসে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

OnePlus 12R

OnePlus 12R এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট সেলে ৩৭,৯৯৮ টাকায় বিক্রি হচ্ছে। আবার ৩ হাজার টাকা ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করে ৩৫,১৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর ফিচারের মধ্যে আছে ১৬ জিবি পর্যন্ত LPDDR5x র‌্যাম এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর। এর প্রাইমারি ক্যামেরায় রেজোলিউশন ৫০ মেগাপিক্সেল। পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Show Full Article
Next Story
Share it