Vivo T3 Ultra নাকি OnePlus Nord 4, ক্যামেরা সহ সব বিষয়ে কে সেরা দেখুন পার্থক্য

Vivo সম্প্রতি ভারতে লঞ্চ করেছে T3 Ultra স্মার্টফোন। এর দাম রাখা হয়েছে ৩০,০০০ টাকার কাছাকাছি। Vivo T3 Ultra মডেলে আছে...
Ankita Mondal 12 Oct 2024 2:07 PM IST

Vivo সম্প্রতি ভারতে লঞ্চ করেছে T3 Ultra স্মার্টফোন। এর দাম রাখা হয়েছে ৩০,০০০ টাকার কাছাকাছি। Vivo T3 Ultra মডেলে আছে কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্রসেসর ও ৫,০৫০ এমএএইচ ব্যাটারি। ভারতে এই ফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা চলবে‌ OnePlus Nord 4 এর। এই স্মার্টফোনটিরও দাম Vivo T3 Ultra এর মতো। তাই এই দুই ডিভাইসের মধ্যে কে সেরা আসুন দেখে নেওয়া যাক।

Vivo T3 Ultra vs OnePlus Nord 4: ভারতে দাম

ভিভো টি৩ আল্ট্রা এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩১,৯৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে যথাক্রমে ৩৩,৯৯৯ টাকা ও ৩৫,৯৯৯ টাকা।

অন্যদিকে ওয়ানপ্লাস নর্ড ৪ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ,‌ ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে যে, ২৯,৯৯৯ টাকা, ৩২,৯৯৯ টাকা ও ৩৫,৯৯৯ টাকা।

Vivo T3 Ultra vs OnePlus Nord 4: ডিসপ্লে

Vivo T3 Ultra এর সামনে আছে ৬.৭৮ ইঞ্চি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৪৫০০ নিটস এর পিক ব্রাইটনেস অফার করবে।

OnePlus Nord 4 ফোনে আছে ৬.৭৪ ইঞ্চি ওএলইডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং ব্রাইটনেস লেভেল ২,১৫০ নিট।

Vivo T3 Ultra vs OnePlus Nord 4: প্রসেসর ও সফটওয়্যার

Vivo T3 Ultra ফোনে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে ৩.৩৫ গিগাহার্টজ ক্লক স্পিড সহ অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্লাস প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচওএস ১৪ কাস্টম স্কিনে চলে।

OnePlus Nord 4 স্মার্টফোনে আছে ২.৮ গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা কোর কোয়ালাকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ প্রসেসর দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অক্সিজেনওএস ১৪.১ কাস্টম স্কিনে চলে।

Vivo T3 Ultra vs OnePlus Nord 4: ক্যামেরা

ভিভো টি৩ আল্ট্রা ফোনের ক্যামেরার কথা বললে, এতে ডুয়েল‌ রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল‌ এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৯২১ প্রাইমারি সেন্সর এবং অটোফোকাস সহ ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস নর্ড ৪ ডিভাইসে দেওয়া হয়েছে, ওআইএস ও এফ/১.৮ সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সোনি এলওয়াইটি ৬০০ সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স সহ ডুয়েল ক্যামেরা সেটআপ। আর সেলফির জন্য সামনের প্যানেলে আছে ১৬ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ফ্রন্ট ক্যামেরা।

Vivo T3 Ultra vs OnePlus Nord 4: ব্যাটারি

Vivo T3 Ultra হ্যান্ডসেটে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ৫০ মিনিটে ফুল চার্জ হয় এবং ১৬ ঘন্টা ৫৮ মিনিটের কাছাকাছি ব্যাকআপ দেয়।

OnePlus Nord 4 স্মার্টফোনে আছে, ৫,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ১০০ ওয়াট সুপারভোক ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি, এই ব্যাটারি ফুল চার্জ হতে ২৮ মিনিট সময় নেয় এবং ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাকআপ দেয়।

Show Full Article
Next Story